এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃশফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৫ মে ২০২২, ১৯:৩১

আপডেট: ১৫ মে ২০২২, ১৯:৩১

৩৯১

শেয়ার:

ট্রেনে কেটে হাতের কব্জি ও পায়ের গোড়ালি বিচ্ছিন্ন মানুষিক প্রতিবন্ধী উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনে হাতের কব্জি ও পায়ের গোড়ালি কেটে বিচ্ছিন্ন হওয়া আহত মানুষিক প্রতিবন্ধীকে রেল সংলগ্ন ডোবা থেকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা।

News

রোববার সকাল ১০ টার দিকে নন্দলালপুর ইউনিয়নের বাঁশআড়া ঈদগাহ মাঠ সংলগ্ন রেলওয়ের ডোবা থেকে তাকে উদ্ধার করা হয়।স্থানীয়রা জানান, সকাল ৯.৩০ টার দিকে রেলওয়ের উপর বসে থাকা মানুষিক প্রতিবন্ধীর হাতের কব্জি ও পায়ের গোড়ালি ট্রেনে কেটে গেলে সে রেলওয়ে সংলগ্ন ডোবার পানিতে ঝাঁপিয়ে পড়ে। এসময় স্থানীয়রা তাকে পানি থেকে তুলতে গেলে সে ডুব দিয়ে দুরে সরে যায়। পরবর্তীতে  কুমারখালী  ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে অনেক কষ্টে আহত প্রতিবন্ধীকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রেলের উপর আহত ব্যক্তির বিচ্ছিন্ন  হাতের কব্জি ও পায়ের গোড়ালি পরে থাকতে দেখা যায়। এসময় পানি থেকে আহত প্রতিবন্ধীকে উদ্ধার করতে গেলে কোনভাবেই তাকে ধরা সম্ভব হচ্ছিলোনা। পানিতে ডুব দিয়ে সে দুরে সরে যাচ্ছিলো। পরবর্তিতে দীর্ঘ সময় চেষ্টার পর তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো পর্যন্ত আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে আচরণে বোঝা যায় তিনি মানুষিক প্রতিবন্ধী।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com