এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ২১:৩৪

আপডেট: ২৬ এপ্রিল ২০২২, ২১:৩৪

৪৩৭

শেয়ার:

কুমারখালীতে ধর্ষিতার পরিবারের নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন

কুষ্টিয়ার কুমারখালীতে ধর্ষিতার পরিবার তাদের নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার সকালে ভূমিহীন সমিতির আয়োজনে কুমারখালী নিজেরা করি সংগঠনের কিশোর কিশোরী রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

News

ধর্ষিতার বাবা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উল্লেখ করেন গত বছরের ৩১ অক্টোবর সকালে নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের নাপিত মাধব প্রামাণিক  পানি খাবার ছলে তার বাড়িতে এসে  কেউ না থাকার সুযোগে তৃতীয় শ্রেণিতে পড়া তার ১০ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে মারাত্মক অসুস্থ অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে তার স্ত্রী বাড়িতে এসে শিশুটির অবস্থা দেখে তার মুখ থেকে সব ঘটনা জানতে পেরে কুমারখালী থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে গ্রামের লোকজন মাধব প্রামাণিককে ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় মাধব প্রামাণিকের বিরুদ্ধে কুমারখালী থানায়  ধর্ষণ মামলা দায়ের হয়। থানা পুলিশ মাধবকে জেলহাজতে প্রেরণ করার ১৫ দিন পর সে জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাবার পর থেকে মাধব এলাকায় এসে তার বাড়ির আশেপাশে ঘোরাঘুরি এবং মামলা তুলে নেবার জন্য বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও মাধব প্রামাণিকের সেলুনের দোকানের সামনে দিয়ে তার মেয়েরা স্কুলে যাবার পথে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ আচরণ করা হয় বলেও জানান তিনি। তিনি আরো জানান মাধব প্রামাণিকের এমন আচরণে ধর্ষণের শিকার তার শিশু ক্রমেই মানুষিকভাবে ভেঙে পরছে। দ্রুতগতিতে মাধবের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়া হলে হয়তো তার শিশুটি মানুষিক রোগীতে পরিণত হতে পারে। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি মাধব প্রামাণিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।


সম্মেলন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com