এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ১৮:২১

আপডেট: ২৩ এপ্রিল ২০২২, ১৮:৩১

৯৫৭

শেয়ার:

বদলগাছীতে মাছ কেনাকে কেন্দ্র করে প্রতিবেশীর আঘাতে একজনের মৃত্যু

নওগাঁর বদলগাছীতে মাছ কেনাকে কেন্দ্র করে প্রতিবেশীর আঘাতে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের চাকরাইল গ্রামে। নিহত ওই ব্যক্তি চাকরাইল গ্রামের মৃত অবির উদ্দীনের ছেলে ছামসুল হক (৫৮)। এ ঘটনায় অভিযুক্ত একই গ্রামের প্রতিবেশী মজনু প্রামানিকের ছেলে শিপন হোসেন (৪২) পলাতক রয়েছে।

News

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ এপ্রিল (শনিবার) সকাল আনুমানিক সাড়ে ৮ টার সময় চাকরাইল বটতলী নামক স্থানে মাছের দাম করাকে কেন্দ্র করে নিহত ছামসুল হক ও শিপনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শিপন হোসেন ছামসুলকে তার মেয়েকে জড়িয়ে অশালীন কথাবার্তা বললে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। উপস্থিত লোকজন তাদেরকে শান্ত করে। কিছুক্ষণপর শিপন সজিনার ডাল দিয়ে আঘাত করলে ছামসুল হক অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় স্থানীয়রা তার মাথায় পানি দিলে জ্ঞান না ফেরায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বদলগাছী থানায় মামলার প্রস্তুতি চলছে।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী আলতাব হোসেন, বাবুল চৌধুরী ও বিদ্যুত চৌধুরী বলেন, সকালে মোড়ের উপর মাছ কেনাকে কেন্দ্র করে শিপন ও ছামসুলের মধ্যে কথা কাটাকাটির জেরে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এসময় আমরা তাদেরকে শান্ত করি। কিছুক্ষণপর ছামসুল তার ফেলে যাওয়া মোবাইল ফোন নিতে আসলে শিপন হোসেন পুনরায় ছামসুলকে তার মেয়েকে জড়িয়ে অশালীন কথাবার্তা বললে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে শিপন সজিনার ডাল দিয়ে আঘাত করলে ছামসুল সাইকেল নিয়ে রাস্তায় ঢলে পড়ে। তখন আমরা তার মাথায় পানি দিয়ে অজ্ঞান অবস্থায় বদলগাছী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফসিার এ্যাসিস্ট্যান্ট সার্জন ডাঃ বন্যা বসাক বলেন ছামসুল হককে আমরা মৃত অবস্থায় পেয়েছি।

এ ব্যাপারে বদলগাছী থানার ইনচার্জ (ওসি) মো. আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ছামসুলের ডান চোখের কাছে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল র্মগে পাঠানো হবে এবং মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।



অপরাধ মৃত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com