এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ২০:১৭

আপডেট: ১৮ এপ্রিল ২০২২, ২০:১৭

২৪৭

শেয়ার:

দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার নারী, অভিযুক্ত গ্রেপ্তার

বরগুনার তালতলীতে আলোচিত ও চাঞ্চল্যকর ইকোপার্কে গণধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত সোহাগ মিয়াকে (২৬) গ্রেপ্তার করেছে তালতলী থানা পুলিশ। শনিবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সোহাগ পার্শ্ববর্তী মহিপুর থানার লতাচাপলী গ্রামের আলী আহম্মদ হাওলাদারের ছেলে।

News

রবিবার (১৭ এপ্রিল) দুপুরে সোহাগকে আদালতে প্রেরণ করলে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফুর রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

রবিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু।

তিনি বলেন, তালতলীর টেংরাগিরি ইকোপার্কে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে আসা এক নারী পর্যটক গণধর্ষণের শিকার হন। ওই ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি সোহাগ হরিণবাড়িয়া এলাকায় অবস্থান করছে। এমন গোপন সংবাদে ভিত্তিতে গতকাল রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেপ্তার করে  পুলিশ। পরে রবিবার দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩১ মার্চ বিকেলে দুলাভাইয়ের সঙ্গে তালতলীর টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে যান ওই নারী পর্যটক। পরে মোটরসাইকেল ড্রাইভারের কাছে ওই নারীকে রেখে দোকান থেকে পানি আনতে যান দুলাভাই। এই সুযোগে মোটরসাইকেল ড্রাইভারকে গাছের সঙ্গে বেঁধে চারজন বখাটে ওই নারীকে গণধর্ষণ করে অচেতন অবস্থায় ইকোপার্কে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়দের সহযোগীতায় দুলাভাই ভুক্তভোগী নারীকে উদ্ধার করেন। এই পর্যটন এলাকায় গণধর্ষণের বিষয়ে দেশব্যাপী আলোচনা ও চাঞ্চল্যের সৃষ্টি করে। ওই ঘটনায় গত বছর ১ এপ্রিল ভুক্তভোগী নারী বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।


গণধর্ষণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com