এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ০০:৪২

আপডেট: ১৬ এপ্রিল ২০২২, ০০:৪২

৪৫৯ ১২

শেয়ার:

বাবার উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার উপর অভিমান করে পারভেজ নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ১০ টার দিকে নন্দলালপুর ইউনিয়নের বাটিকামারা গ্রামে নানা বাড়ির ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

News

মৃত কিশোর শিলাইদহ ইউনিয়নের কসবা সর্দার পাড়া গ্রামের সালামের ছেলে পারভেজ (১৬) ।পারিবারিক সুত্রে জানা যায়, সকালে পারভেজকে  তার বাবা বাড়িতে কাজ করা নিয়ে গালিগালাজ করেন। এ বিষয়কে কেন্দ্র করে পারভেজ বাবার উপর অভিমান করে বাটিকামারা গ্রামে তার নানা মৃত করিম শেখের বাড়িতে এসে ঘরের দরজা লাগিয়ে দেয়। বেশ কিছুক্ষন ঘর থেকে বের না হলে তার নানা বাড়ির লোকজন ডাকাডাকির এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ  উদ্ধার করে। 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, নানা বাড়িতে গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। তার মরদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com