এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২২, ২০:৪২

আপডেট: ০৫ এপ্রিল ২০২২, ২০:৪২

২৬ ৪০৫

শেয়ার:

সাতক্ষীরা ভোমরা বন্দরে আমদানি করা কমলালেবুর ট্রাকে মিলল কোটি টাকা মূল‍্যের ভারতীয় থ্রিপিস ও ইমিটেশন গহনা

সাতক্ষীরার ভোমরায় ফলের গাড়ী থেকে প্রায় কোটি টাকা মূল্যের ভারতীয় অবৈধ থ্রি পিচ এবং ইমিটেশনের গহনা উদ্ধার করা হয়েছে। সোমবার বিকালে ভোমরাস্থল বন্দরের এন এস আই সদস্যরা এবং বিশেষ গোয়েন্দা সংস্থা এসব মালমাল উদ্ধার করে।

News

স্থল বন্দর সূত্রে জানা গেছে, সোমবার ভোমরা বন্দরের মেসার্স রফি এন্টার প্রাইজ নামক একটি প্রতিষ্টানের একটি চালান কমলা লেবু নিয়ে বন্দরে প্রবেশ করে। বিশেষ গোয়েন্দা সংস্থার কাছে থাকা তথ্যে ভিত্তিতে বন্দর এবং কাস্টমস কর্তৃপক্ষ ওই গাড়ীটিকে চ্যালেঞ্জ করে। পরে ওই লেবুর ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা মোট ১০২৯ টি কার্টুন উদ্ধার করে। কার্টুন গুলোর মধ্যে ৯১ টি কার্টুনে ভারতীয় থ্রি পিচ এবং ইমিটেশনে গহনা ছিলো। এর মধ্যে ১০৫৩ টি ভারতীয় উচ্চ মূল্যের থ্রি পিচ রয়েছে। যার আনুমানিক মূল্য ৫৫ লক্ষ টাকা। এরিপোর্ট লেখা পর্যন্ত মালামালের দাম নিশ্চিত করতে পারেনি কর্তৃপক্ষ।

ভোমরা কাস্টম সুপার আবুল কালাম আজাদ বলেন, বিশেষ গোয়েন্দা শাখার তথ্যে ভিত্তিতে রফি এন্টারপ্রাইজের ফলের গাড়ীতে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়েছে। মালামাল গননা চলছে। গননা শেষ হতে অনেক রাত হবে। তার পর দাম নির্ধারন করা হবে। মঙ্গলবার সকালে বিভাগীয় কমিশনার মহোদয় বন্দরে এসে এবিষয়ে সিদ্ধান্ত নিবেন।"  


অবৈধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com