এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ঝালকাঠি প্রতিনিধি::

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২, ১৯:৪৬

আপডেট: ৩১ মার্চ ২০২২, ১৯:৪৬

২৪৯

শেয়ার:

ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আদর্শ বাস্তবায়ন কমিটির উদ্যোগে শহরে বিশাল র‌্যালি

ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে সকল ধর্মের ও সুধী সমাজের উপস্থিতিতে হাজার হাজার মুসুল্লিদের নিয়ে শহরে বিশাল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

News

বৃহস্পতিবার ঝালকাঠি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় আসরের নামাজবাদ র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালিটি নেছারাবাদে শেষ হয়। আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির উদ্যোগে এই র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিতে সংগঠনের সভাপতি আলহাজ¦ সদরদার মোঃ শাহ আলমের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ। মাওলানা খালিলুর রহমান নেছারাবাদী হুজুর, অন্যদের মধ্যে জেলা পুজা উৎযাপন কমিটির সভাপতি প্রফেসর ডাঃ অসিম কুমার সাহা, ঝালকাঠি পৌরসভার কাউন্সিলরগণ মিছিলে নেতৃত্বদেন। এসময় বিভিন্ন মসজিদ ও মন্দিরের সভাপতি সম্পাদকগণ এবং এসএস কামিল মাদ্রাসার হাজার হাজার ছাত্ররা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মরহুম হযরত মাওলানা আজিজুর রহমান নেছারাবাদী হুজুর সকল ধর্মের সহাবস্থানের মধ্য নিয়ে শান্তি, ঐক্য ও সমৃদ্ধি বজায় রাখার জন্য এই আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটি গঠন করেছিলেন। এরই ধারাবাহিকতায় আসরবাদ ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে মানুষকে সচেতন করার জন্য র‌্যালি, করা হয়েছে।



র‌্যালি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com