এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ২০ মার্চ ২০২২, ১০:০৬

আপডেট: ২০ মার্চ ২০২২, ১০:০৬

২৮ ৫১৫

শেয়ার:

খোকসায় মাকে কুপিয়ে মারাত্মক আহত

কুষ্টিয়ার খোকসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিন ছেলে ও স্বামী মিলে কুপিয়ে আহত করেছে এক গৃহবধূকে। ১৫ মার্চ সন্ধ্যায় খোকসা মাঠপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত নারী কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় শনিবার খোকসা থানায় তিন ছেলে ও স্বামীর বিরুদ্ধে মামলা হয়েছে।

News

আহত নারী খোকসা মাঠপাড়া গ্রামের মো. আছের আলীর স্ত্রী সাহানারা খাতুন (৫৫)। এলাকাবাসী জানান, ঘটনার দিন সন্ধ্যার পর তুচ্ছ বিষয় নিয়ে সাহানারার সাথে তার স্বামী আছের আলী সহ তার তিন  ছেলে শাহিন, নাবিন, শামিম ঝগড়ায় জড়িয়ে পরে। এসময় আছের আলী তার স্ত্রীকে বাড়ি থেকে বেড়িয়ে যেতে বললে তিনি প্রতিবাদ করেন। তার প্রেক্ষিতে স্বামী ও তিন ছেলে তাকে বেধড়ক মারপিট ও বটি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করেন। পরবর্তীতে  স্থানীয়রা আহত সাহানারাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, গৃহবধূকে কুপিয়ে আহত করার ঘটনায় শনিবার তার স্বামী ও তিন ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে।


আহত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com