এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ১৯:৫৪

আপডেট: ১৮ মার্চ ২০২২, ১৯:৫৪

৩৫৩

শেয়ার:

সাঁতরে নদী পাড়ি দিতে গিয়ে কিশোরের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সাঁতরে নদী পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে কয়া ইকোপার্ক সংলগ্ন গড়াই নদীতে তিন কিশোর সাঁতরে নদী পার হবার সময় এই ঘটনা ঘটে। নিহত কিশোরের লাশ উদ্ধার করে নৌ পুলিশের কাছে সোপর্দ করেছে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা।

News

নিহত কিশোর কয়া ইউনিয়নের শেখপাড়া গ্রামের সলিমুদ্দিন শেখের ছেলে জনি শেখ(১৭)। সে পেশায় একজন গার্মেন্টস শ্রমিক ছিলো।

এলাকাবাসী জানান, দু-দিন আগে জনি ছুটিতে বাড়িতে আসে। শুক্রবার দুপুরে তিন বন্ধু মিলে সাঁতরে নদী পাড় হবার সময় মাঝ নদীতে পৌঁছার পর জনি দম হারিয়ে  পানিতে ডুবে যায়। এসময় তার সাথে থাকা দুই বন্ধু তাকে খুঁজে না পেলে পরবর্তীতে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, বেলা আড়াই টার দিকে ডুবে যাওয়া কিশোরের মরদেহ গড়াই নদী থেকে উদ্ধার করে নৌ পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com