এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আক্তার হোসেন ভুইয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ২১:৫৩

আপডেট: ১৭ মার্চ ২০২২, ২১:৫৩

২৮ ৪৩৭

শেয়ার:

মুরাদনগরে জন্মবার্ষিকী ও শিশু দিবসের আলোচনা সভা

কুমিল্লার মুরাদনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআইর সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

News

এফবিসিসিআইর সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন, মুক্তির মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন আমাদের জাতীয় জীবনের অন্যতম উৎসব। বাঙ্গালী জাতিকে স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছেন তিনি। হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল থেকে বেরিয়ে আসা স্বপ্ন তিনি নিজে দেখেছেন এবং সেই দু:সাহসিক স্বপ্ন বাঙ্গালী জাতির মধ্যে সঞ্চার করে দিয়েছিলেন তিনি। তার জন্ম দিনটি আমাদের ইতিহাসে এক অবিস্মরণীয় দিন। স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে দাড়িয়ে স্থপতির জন্ম উৎসব ও বছরব্যাপী মুজিব বর্ষ পালন আমাদের জন্য এক বিরল পাওয়া।

আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ সরকার, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর থানার ওসি আবুল হাসিম, মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ। 

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিশ^জিত সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মাইন উদ্দিন আহম্মেদ সোহাগ, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর কবির, বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার, ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আব্দুর রহিম পারভেজ, ইকবাল বাহার, আবু মুছা আল কবির, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফওজিয়া আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাকসুদা আক্তার, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম একেএম আজাদ ও বাঙ্গরা জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম প্রমুখ।    # #




আলোচনা সভা জন্মদিন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com