এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ১৩ মার্চ ২০২২, ১৭:৫৪

আপডেট: ১৩ মার্চ ২০২২, ১৭:৫৪

৪৪৫

শেয়ার:

খলিষখালীতে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার খলিষখালীর ছোট গাছা গ্রামে একই পরিবারের ৫ জনকে দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে জামাই দেবাশীষ। পুলিশ ঘাতক জামাই দেবাশীষকে গ্রেফতার করেছে।

News

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (১৩ মার্চ) রাত ৩ টায় স্ত্রীকে সন্দেহের জের ধরে গতকাল রাতে খুলনার ডুমুরিয়া থানার খোরের আবাদ গ্রামের জগদীষ ঢালীর পুত্র দেবাশীষ ঢালী রাত ১১ টার সময় গাছা বাজারে আসে। অনেকে তাকে দেখে। কিন্তু সে যে খুনের উদ্দেশ্যে এসেছে সেটা কেউ জানে না। দেবশীষ ঢালী হঠাৎ রাত ৩ টার দিকে নিজের স্ত্রী পুষ্প , শশুর পঞ্চরাম বাছাড়, শাশুড়ী তপতি বাছাড়, দাদা শশুর ভোলা নাথ বাছাড় ও বৈদ্যনাথ বাছাড়কে গাছ কাটা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এসে তাদের জামাই দেবাশীষ কে বেধে ফেলে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে জামাই দেবাশীষ কে গ্রেফতার করে। আহতদেরকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এব্যাপারে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে গ্রেফতার করা হয়েছে। এবং মামলা প্রক্রিয়াধীন আছে।   



অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com