এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৮ মার্চ ২০২২, ১৫:২০

আপডেট: ০৮ মার্চ ২০২২, ১৫:২০

২৫৭

শেয়ার:

সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালি ও আলোচনা সভা

"“টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

News

সাতক্ষীরা মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়।


পরে জেলা শিল্পএকাডেমীতে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক এ.কে.এম শফিউল আযমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির। বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা আসাদুজ্জামান,

জেলা মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদিকা ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরার চেয়ারম্যান জোছনা আরা, সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ প্রমুখ। আলোচনাসভা শেষে সেখানে তিন জন সফল ও সাহসী নারীকে সম্মাননা প্রদান করা হয়।"  

র‌্যালি আলোচনা সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com