এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম উলিপুর ,প্রতিনিধি

প্রকাশিত: ০৭ মার্চ ২০২২, ১৯:৪০

আপডেট: ০৭ মার্চ ২০২২, ১৯:৪০

৩৬৭

শেয়ার:

নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের গণসংবর্ধনা

আজ ৭ মার্চ সোমবার উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ মোখলেছুর রহমান ও সাধারণ আসনের সদস্য এবং সংরক্ষিত আসনের মহিলা সদস্যগণদের গণসংবর্ধনা দেয়া হয়।

News

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক এম এ মতিন ( মাননীয় জাতীয় সংসদ সদস্য,২৭ কুড়িগ্রাম -৩) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,( চেয়ারম্যান, উপজেলা পরিষদ উলিপুর,) বিপুল কুমার, উপজেলার নির্বাহী অফিসার , উলিপুর, আলহাজ্ব মামুন সরকার মিঠু, মেয়র, উলিপুর পৌরসভা, ইমতিয়াজ কবির, অফিসার ইনচার্জ উলিপুর থানা। এবং আরো বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষাবিদসহ সর্বস্তরের জনগণ। বক্তৃতায় প্রধান অতিথি নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশে বলেন, জনগণ যেন তাদের ন্যায্য অধিকার পায়। এলাকার রাস্তা- ঘাট , মসজিদ, মন্দির প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে যেন উন্নয়ন ঘঠে । সেব্যাপারে সহোযোগীতার আশ্বাস প্রদান করেন। 

নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ মোখলেছুর রহমান বক্তৃতায় বলেন, এখন থেকে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ সকল প্রকার ভাতা প্রদানে কেউ প্রতারিত হবেনা‌। তবকপুর ইউনিয়নকে  দূর্নীতি মুক্ত, মাদকমুক্ত রাখতে পারেন সেব্যাপারে সকলকে প্রতিশ্রুতি প্রদান করেন এবং ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগীতা কামনা করেন।


গণসংবর্ধনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com