এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০৬ মার্চ ২০২২, ১৮:২১

আপডেট: ০৬ মার্চ ২০২২, ১৮:২১

৫১৭

শেয়ার:

কুমারখালী পান্টি ইউনিয়নের ডাঁশাগ্রামের ডোবা থেকে বয়স্ক নারীর লাশ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে ডোবা থেকে মধ্যে বয়সী নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের নিহতের বাড়ির সন্নিকটে ডোবা থেকে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়।

News

নিহত নারী পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের মৃত আতিয়ার রহমানের মেয়ে পায়রা বেগম আনুমানিক ৪৮/৫০।

এলাকাবাসী জানান, রোববার সকাল ৬ টার দিকে মৃত আতিয়ার রহমানের বাড়ির সন্নিকটে ডোবার পানিতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নারীর লাশ ভাসতে দেখে পান্টি পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। এসময় পুলিশ এসে লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত নারীর লাশ পায়রা বেগমের বলে সনাক্ত করা হয়। তারা আরো জানান স্বামী পরিত্যক্তা পায়রা বেগম তার বাবার বাড়িতে বসবাস করতেন। তিনি মানুষিকভাবে অসুস্থ ছিলেন। কেন বা কি উদ্দেশ্য পায়রা বেগমকে হত্যা করে তার লাশ পানিতে ফেলে রাখা হয়েছে বিষয়টি রহস্যজনক।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান,  গলায় ওড়না পেঁচানো  নারীর লাশ ডোবা থেকে উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। মানুষিক ভাবে অসুস্থ নারীকে কেন হত্যা করা হবে বিষয়টি রহস্যজনক। তবে  পোস্ট মর্টেমের রিপোর্ট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।


লাশ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com