এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম, বদলগাছী(নওগাঁ) প্রতিনিধঃ

প্রকাশিত: ০৫ মার্চ ২০২২, ১৮:২২

আপডেট: ০৫ মার্চ ২০২২, ১৮:২২

২৮ ৮৩৩

শেয়ার:

বদলগাছীতে ১২টি গরু ১টি খাসিসহ ৪জন গ্রেফতার

নওগাঁর বদলগাছীতে ১২টি দেশীয় গরু ও ১টি খাসিসহ ৪জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ । শনিবার (৫মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলার কোলা ইউনিয়নের তেঁতুলিয়া (ঝুপরিতলা) থেকে ১২ টি গরু ও ১টি খাসি উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় ৪ জনকে গেফতার করা হয়েছে।

News

গ্রেফতারকৃরা হলো, উপজেলার তেঁতুলিয়া গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে জাকির হোসেন(৫৫),  জাকির হোসেনে ছেলে আব্দুস সবুর ‘সবুজ’ (২৪), কোলা গ্রামের আলীমুদ্দিনের ছেলে রুহুল আমিন(৪৫), জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের ইদ্রিশ আলীর ছেলে তানজিদ হোসেন(২০)।

উদ্ধার হওয়া একটি গরুর মালিক হলুদবিহার গ্রামের গোলাম মোস্তফা বলেন, সকাল সাড়ে ৯ টার সময় আমার ছেলে মামুনুর রশিদের মোবাইল ফোনে খবর পেয়ে তেঁতুলিয়া গ্রামের ঝুপরিতলা নামক স্থানে গিয়ে এক সপ্তাহ আগে চুরি যাওয়া গরুটি দেখতে পাই। গরুটিকে ভটভটি থেকে নামানোর পর বদলগাছী থানায় খবর দিলে থানা পুলিশ আমার গরুসহ আরও ১১ টি গরু জাকির হোসেন ও তার বিয়াইয়ের বাড়ি থেকে উদ্ধার করেন। জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামের আশরাফ হোসেনের ছেলে জুয়েল জানান, গত শনিবার রাতে আমার বাড়ির প্রাচীর টপকে ভিতরে ঢুকে আমার একটি গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। অনেক খোঁজাখুজি করে গরু না পেয়ে আক্কেলপুর থানায় একটি অভিযোগ দিয়েছিলাম। আজকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে বদলগাছী থানায় এসে আমার গরুটি সনাক্ত করি। একই উপজেলা হাস্তাবসন্তপুর গ্রামের মুমিনুল ইসলামের স্ত্রী বলেন, গত সোমবার ভোর রাতে ইটের প্রাচীর কেটে আমার প্রায় ২লক্ষ ৩০ হাজার মূল্যের একটি গাভী চুরি করে চোরের দল। আজ পুলিশের মাধ্যমে গরুর সন্ধান পেয়ে নিজেকে সৌভাগ্যবতী মনে হচ্ছে। তিনি আরও বলেন, আমার স্বামী খুবই অসুস্থ। গরুটি পেয়ে আমি খুবই খুশি হয়েছি। 

বদলগাছী থানার ওসি আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হলুদবিহার গ্রামের গোলাম মোস্তফার নিকট থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে জাকির হোসেনকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মোতাবেক জাকিরের বাড়ি ও তার বিয়াই রুহুল আমিনের বাড়ি থেকে ১২ টি গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় ১০টি ও ১টি খাসি উদ্ধার এবং উক্ত ৪জনকে গ্রেফতার করা হয়। এই চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে। 


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com