এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ১৮:৩৫

আপডেট: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ১৮:৩৫

৩৬১

শেয়ার:

উত্যক্তকারীর হামলায় ছাত্রীর মা আহত

কুষ্টিয়ার কুমারখালীতে উত্যক্তকারীর হামলায় দশম শ্রেণির ছাত্রীর মা আহত হয়েছেন। শনিবার দুপুরে চাঁদপুর ইউনিয়নের ধলনগর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ছাত্রীর বাবা আব্দুস সালাম বিশ্বাস কুমারখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

News

উত্যক্তকারী চাঁদপুর ইউনিয়নের ধলনগর গ্রামের মৃত সলেমান শাহর ছেলে রবিউল ইসলাম (২০)।ভুক্তভোগী সালাম বিশ্বাস জানান, তার দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে স্কুলে অথবা প্রাইভেটে যাওয়া ও আসার পথে দীর্ঘদিন যাবত রবিউল উত্যক্ত করে।  বিষয়টি নিয়ে বেশ কয়েকবার রবিউলের বাড়িতে তিনি অভিযোগ দেন। যে কারনে রবিউল ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। শনিবার দুপুরে তার ৬ বছরের ছেলে তাহসিন রবিউলদের বাগানে কাঁঠালের পাতা ছিঁড়লে রবিউলের বোন আছমা খাতুন তার ছেলেকে মারপিট করে। এসময় তার স্ত্রী তাছলিমা বেগম ছেলেকে মারপিট থেকে রক্ষা করতে গেলে রবিউল ও তার পরিবারের লোকজন তার স্ত্রীকে বেধড়ক মারপিট করে আহত করে। তিনি পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় তার স্ত্রীকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন। বর্তমানে তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান সুবিচারের আশায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, অভিযোগ পেয়েছি খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com