এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ২১:২৯

আপডেট: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ২১:২৯

৩৯৯

শেয়ার:

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সম্পাদকের অব্যাহতি প্রত্যাহার

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এ্যাড. কামরুজ্জামান ভূট্টোর অব্যাহতি আদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। রবিবার (২০ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মো: রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

News

বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদনের প্রেক্ষিতে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক (এ্যাড. কামরুজ্জামান ভূট্টো) পদ থেকে অব্যাহতি প্রত্যাহার করে স্বপদে পুর্নবহাল করা হয়েছে। আশা করি ঐক্যবদ্ধভাবে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সকল কর্মসূচী সফল করতে ভূমিকা রাখবে। সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল আজ এ সিদ্ধান্ত অনুমোদন করেন। ওই অনুমোদেনর অনুলিপি কপি সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের প্রতিনিধিকে পাঠানো হয়।


উল্লেখ্য, গত বছরে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছিলো তাকে।  

রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com