এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২২, ২০:৪৩

আপডেট: ২১ ফেব্রুয়ারী ২০২২, ২০:৪৩

২৯৯

শেয়ার:

পাথরঘাটায় জাটকাসহ ৬ জেলে আটক

সাগরে মাছধরা ট্রলার, ১ হাজার ৬ শত কেজি জাটকা ইলিশসহ, ৬ জেলেকে আটক করেছে কোষ্টগার্ড। বরগুনার পাথরঘাটা নতুনবাজার খালের মাথা থেকে আজ সোমবার সকাল সাড়ে ৮টায় এফবি হামিম ফিশিং ট্রলার জব্দ করা হয়েছে।

News

পাথরঘাটা বিসিজি স্টেশন কন্টিজেন্ট কমান্ডার ইউসুফ জানান, তার নেতৃত্বে বরগুনা জেলার পাথরঘাটা খালের মাথা হতে এফবি হামিম নামক একটি ফিশিং ট্রলার থেকে আনুমানিক ১ হাজার ৬ শত কেজি জাটকা ইলিশ জব্দ করা হয় এবং ৬ জন জেলেকে আটক করা হয়। 

পরবর্তীতে উপজেলা নির্বাহী  কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত মাছ গুলো স্থানীয় এতিমখানা, গরীব ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়। আটককৃত ৬ জন জেলেকে ১২ হাজার টাকা জরিমানা করা হয় ফিশিং ট্রলারটি  মৎস্য কর্মকর্তা কতৃক মুছলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com