এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০২২, ২২:৪১

আপডেট: ১২ ফেব্রুয়ারী ২০২২, ২২:৪১

৩৩১

শেয়ার:

আমতলীতে ইয়াবাসহ কারবারী আটক

বরগুনার আমতলীতে ৪৯ পিস ইয়াবাসহ কারবারী মোজাম্মেল গাজীকে (২২) আটক করেছে পুলিশ। আজ (শনিবার) বিকেলে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়েছে।

News

পুলিশ সূত্রে জানা গেছে. উপজেলার পশ্চিম চিলা গ্রামের আব্দুল কাদের গাজীর ছেলে মোজাম্মেল গাজী দীর্ঘদিন ধরে ওই এলাকায় ইয়াবাসহ মাদক কারবারী করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ (শনিবার) বেলা ১১টায় আমতলী থানার এসআই দাদন মিয়ার নেতৃত্বে পূর্ব চিলা গ্রামে অভিযান চালিয়ে কারবারী মোজাম্মেল গাজীকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ৪৯ পিস ইয়াবা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় আমতলী থানায় মোজাম্মেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন,  মাদক ব্যবসায়ী মোজাম্মেলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com