এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২২, ১৩:০৯

আপডেট: ১০ ফেব্রুয়ারী ২০২২, ১৩:০৯

৪৯৯ ১০

শেয়ার:

অরক্ষিত ভাবে ঝুলে রয়েছে পল্লী বিদ্যুতের মিটার

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সান্দিয়ারা বাজার সংলগ্নের সান্দিয়ারা গ্রামের হাজী রিয়াজ উদ্দীন আহমেদের মার্কেটের মিটার ৩ থেকে ৪ ফিট উপরে অরক্ষিত অবস্থায় দীর্ঘদিন ধরে ঝুলে আছে।

News

সাধারন জনগনের অভিযোগ এই মিটার অরক্ষিত অবস্থায় পড়ে থাকলে যে কোন সময় মানুষের ভয়াবহ দুর্ঘটনা ঘটতে পারে।এ মর্মে হাজী রিয়াজ উদ্দীন আহমেদের কাছে জানতে গেলে তিনি বলেন কে বা কারা যেন মিটার টি ভেঙে দিয়ে যায়। এবং তিনি বলেন আমি কর্তৃপক্ষকে অভিযোগ জানিয়েছি উক্ত কর্তৃপক্ষকে জানানো সত্ত্বেও দ্রুত ভাবে তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না। তাই সাধারণ জনগনের অভিযোগ কোনো একটা দুর্ঘটনা ঘটার আগেই কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির উর্ধে কর্মকর্তাদের নজরের আওতায় আনা হোক বলে  দাবি করেন সাধারণ জনগন।


মিটার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com