এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২২, ০০:৪৯

আপডেট: ১০ ফেব্রুয়ারী ২০২২, ০০:৪৯

২৮১

শেয়ার:

সাতক্ষীরায় ট্রাফিক পুলিশ এর নব সংযোজিত বডি অন ক্যামেরা'র উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান

সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিশ এর নব সংযোজিত বডি অন ক্যামেরা হস্তান্তর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

News

বুধবার বিকেল ৪টায় শহরের লাবনী মোড়ে সড়কে দ্বায়িত্বে নিয়জিত ট্রাফিক সার্জেন ও টিএসআইদের মাঝে এই বডি অন ক্যামেরা হস্তান্তর করাহয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বডি অন ক্যামেরা হস্তান্তর করেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার ইকবাল হাসান। 

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান বলেন,জননিরাপত্তা ও সড়কে শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করছে। বডি অন ক্যামেরার মাধ্যমে সড়কে পথচারী ও গাড়ির চালক আইন অমান্য করেন কিনা, ট্রাফিক পুলিশের আচরণ পেশাগত ও আইনসম্মত হয় কিনা, এসব বিষয় গুলো পর্যবেক্ষণের আওতায় চলে আসবে। সড়কে কর্মরত ট্রাফিক পুলিশ ও চলাচলরত সাধারণের সাথে বেশিরভাগ সময়ই পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ ওঠে থাকে। এসব ব্যাপারে কম সময়ে সঠিক আইন প্রয়োগ করতে সহজ হবে। 
অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, সড়ক দুর্ঘটনার কারণ জানতেও সাহায্য করবে এই বডি ক্যাম। একদিকে যেমন ট্রাফিক পুলিশের ভূমিকা স্বচ্ছ হবে সেই সাথে অপরাধের ঘটনায় প্রমাণ সংগ্রহ করাও সহজ হবে বলে উল্লেখ করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ট্রাফিক পুলিশের টি আই এডমিন কামরুজ্জামান বকুল, টি আই আল ফারুক, শাহাবুদ্দিন মোল্লা, শ্যামল চৌধুরী, সার্জেন মুকুল, বাহার, মাহবুব ও কনক প্রমুখ। 
সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টি আই হাসান মল্লিক।  

ট্রাফিক পুলিশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com