এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারী ২০২২, ২০:০৮

আপডেট: ০২ ফেব্রুয়ারী ২০২২, ২০:০৮

২৪ ৩০৭

শেয়ার:

বরগুনায় ইউপি চেয়ারম্যানের জামিন না মঞ্জুর জেল হাজতে প্রেরণ

দ্রুত বিচার আইনে দীর্ঘদিন পলাতক থাকা সেই চেয়ারম্যান মোশাররফ হোসেন হাজির হলে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছে আদালত। বুধবার সকালে বরগুনার দ্রুত বিচার আদালতের বিচারক মো: নাহিদ হোসেন এ আদেশ দিয়েছেন।

News

মঙ্গলবার ওই আদালত মোশাররফ হোসেনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দিয়েছিল। মোশাররফ হোসেন বরগুনা সদর উপজেলার ৫ নম্বর আয়লা পাতাকাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। জানা যায়, গত বছরের ১২ জুন বেলা অনুমান ২ টার সময় ওই ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামে নৌকা প্রতিকের প্রার্থী এম মজিবুল হক কিসলুর সমর্থকদের উপর হামলা করে ১৩ টি মোটর সাইকেল ভাংচুর, একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও মজনুকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। নৌকার প্রার্থী বাদী হয়ে ১৩ জুন বরগুনা থানায় ১৩২ জনকে আসামী করে একটি মামলা করে। সেই মামলায় কিছু আসামী জামিনে গেলেও চেয়ারম্যান দীর্ঘদিন পলাতক ছিল।

মামলার বাদী বলেন, আমার নির্বাচনী গণসংযোগ চলাকালিন সময় মোশাররফ হোসেন একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার গণসংযোগের লোকজনের উপর হামলা করে মোটর ১৩ টি মোটর সাইকেল ভাংচুর একটি পুড়িয়ে দেয়। আমার কর্মি মজনুকে কুপিয়ে মারাত্মক জখম করে। মামলা হবার পর চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহন করেন। পুলিশ তাকে গ্রেফতার করেনি। মামলার বয়স ৭ মাস হলে তিনি কোর্টে হাজির হয়নি।  চেয়ারম্যানের বিরুদ্ধে অপর একটি মামলাও আছে। সেই মামলায় হাজির হলেও দ্রুত বিচার আইনে মামলায় হাজির না হয়ে পলাতক থাকে। বুধবার সকালে চেয়ারম্যান মোশাররফ হোসেন আদালতে হাজির হলে তার জামিনের আবেদন না মঞ্জুর করে আদালত।
মোশাররফের আইনজীবী মজিবুর রহমান বলেন, এটি মিথ্যা মামলা। আমরা উচ্চ আদালতে যাব।

অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com