এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২২, ১৭:৩৮

আপডেট: ৩১ জানুয়ারী ২০২২, ১৭:৩৮

৪৮৫

শেয়ার:

রায়পুরে পবিত্র মিশন ও উরসের দাওয়াতনামা বিতরণ

লক্ষ্মীপুরের রায়পুরে বিশ্ব জাকের মঞ্জিলের বাৎসরিক উরস শরীফ উপলক্ষ্যে পবিত্র মিশন ও দাওয়াতনামা বিতরণ অনুষ্ঠান করা হয়েছে।

News

গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত রায়পুর অডিটোরিয়ামে এ কার্যক্রম পরিচালনা করা হয়। লক্ষ্মীপুর জেলা কর্মী গ্রুপের আয়োজনে এ সভায় এ অঞ্চলের বিভিন্ন এলাকার কয়েকশ’ ভক্ত ও কর্মী যোগদান করেন।

ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে বাৎসরিক উরস শরীফ অনুষ্ঠিত হবে আগামী ১৯ থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতি বছর এ এলাকা থেকে সহস্রাধিক ভক্ত নজরানাসহ উরসে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন নারায়নগঞ্জ প্রেস কাবের সভাপতি ও কর্মী গ্রুপের কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য খন্দকার শাহ আলম। সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় দরবার শরীফ কর্মী গ্রুপ প্রধান কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ। আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সমন্বয়কারী শরীফ আহাম্মদ, মুফতি মাওলানা আলাউদ্দীন জিহাদী, যুবকর্মী প্রধান আইনুল হক মুন্না প্রমুখ।

কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, প্রতি বছরের চাইতে এবার আমরা দিগুন নজরানাসহ অধিক সংখ্যক ভক্তদের নিয়ে উরসে যাওয়ার পরিকল্পনা রয়েছে। এজন্য পবিত্র মিশন ও দাওয়াতপত্র বিতরণ করা হয়েছে। ভক্তরা নিজ নিজ এলাকায় গিয়ে সাধারণ মানুষকে দাওয়াত পৌঁছে দিবেন।


অনুষ্ঠান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com