এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২, ২০:৫০

আপডেট: ২৮ জানুয়ারী ২০২২, ২০:৫০

৪০ ৬৩৯

শেয়ার:

বশিগ্রামের ব্রিজটি ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন রয়েছে

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বশিগ্রামের পানি উন্নয়ন বোর্ডের বড় কেলানের ব্রিজটি ঝুঁকিপুর্ণ অবস্থায় থাকা সত্ত্বেও তাঁর উপর দিয়ে ঝুঁকিপুর্ণ অবস্থায় চলাচল করছে বিভিন্ন যানবাহন এবং চলাচল করছে বিভিন্ন অঞ্চলের সাধারণ জনগণ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিশু বাচ্চারা।

News

গ্রামের সাধারণ জনগনের বক্তব্য যে দীর্ঘদিন ধরে অবহেলিত অবস্থায় রয়েছে এই ব্রিজটি তাই যে কোনো মুহুর্তে একটা দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে মনে করছে সাধারণ জনগন। সাধারণ জনগণের বক্তব্য যে দ্রুত ভাবে এই ব্রিজটির কার্যক্রম না করলে যে কোন মুহূর্তে যে কোনো মায়ের বুক খালি হতে পারে। তাই কোনো মায়ের বুক খালি হওয়ার আগেই  উর্ধেয় কর্মকর্তাদের কাছে আকুল আবেদন জানাচ্ছে সাধারণ জনগণ এই ব্রিজটির উপর দৃষ্টি দেয়ার জন্য।


ব্রিজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com