এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২২, ২৩:১৩

আপডেট: ১৮ জানুয়ারী ২০২২, ২৩:১৩

২৮২

শেয়ার:

কুষ্টিয়ায় সাগর আহম্মেদ বিধানের রহস্য উদঘাটন করেছে পুলিশ

কুষ্টিয়ায় প্রেম করার অপরাধে সাগর আহম্মেদ বিধান (২০) নামে একজনকে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত তিনজনকে গতকাল বিকালে মঙ্গলবাড়ীয়া বাড়ি থেকে আটক করা হয়। নিহত সাগর আহম্মেদ বিধান (২০)কুষ্টিয়া জুগিয়া সবজি ফার্ম এলাকার আব্দুল গনির ছেলে।

News

আজ দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার খাইরুল আলম জানান, ২৪ ঘন্টায় সাইবার ক্রামই ইউনিটের সহযোগিতায় ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পরে তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, শাকিল (২৮), সাব্বির আহম্মেদ শান্ত (১৯), আনারুল ইসলাম(২৯) দের সাথে পাওনা টাকা ও প্রেমিকের সাথে প্রেম করায় তাদের মধ্যে ঝগড়া হয়।এর জের ধরে চলতি বছরের ৮ জানুয়ারি সকাল সাড়ে আটটার সময় মোটর সাইকেল ক্রয়ের প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনের মাধ্যমে সাগর আহম্মেদ বিধান কে ডেকে নিয়ে যায় এবং ঘটনাস্থলে থাকা একটি নৌকা তুলে নিয়ে তাদের সাথে থাকা কোমল পানির মধ্যে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে সাগর আহম্মেদ বিধানকে খাওয়ালে অচেতন হয়।

পরে পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজসে রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে লাশের পায়ের সাথে বালুর বস্তা বেঁধে পদ্মা নদীতে গভীর পানিতে ফেলে দেয় বলে স্বীকার করে।সাগর আহম্মেদ বিধান নিখোঁজ হওয়ায় তার পিতা কুষ্টিয়া মডেল থানায় একটি জিডি দায়ের করেন।গতকাল সকালের মিরপুর উপজেলার শামুখিয়া তালবাড়ীয়া পুরাতন বালুর ঘাট সংলগ্ন পদ্মানদীর পানিতে অজ্ঞাত নামা একটি কিশোরের লাশ দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com