এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২২, ২৩:০৫

আপডেট: ১৮ জানুয়ারী ২০২২, ২৩:০৫

৩২১

শেয়ার:

কুমারখালীতে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে,আহত (৩)ও নিহত (১)

কুষ্টিয়ার কুমারখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতার অংশ হিসেবে গতকাল সন্ধ্যায় উপজেলার চাপড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পাহাড়পুর গ্রামের নব-নির্বাচিত ইউপি সদস্য ফিরোজ আহমেদ কটা বিশ্বাসের ওপর হামলার ঘটনা ঘটে।

News

সোমবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে কটা মেম্বর চাপড়া ইউনিয়নের বাঁধবাজার থেকে বাড়ির ফেরার পথে পাহাড়পুর বাক্সু ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ওই সময় হামলায় কটা মেম্বরসহ (৫২)তার ভাই ফরিদ বিশ্বাস (৫৫) গুরুত্বর আহত করা হয়। আহতদের রাতেই কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ও একই ঘটনায় আহত রকিবুল ইসলাম(২৯) ও আবু জাফর প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সাড়ে ৮ টার দিকে কটা মেম্বর চাপড়া ইউনিয়নের বাঁধবাজার থেকে বাড়ির ফেরার পথে পাহাড়পুর বাক্সু ব্রিজ নামক জায়গায় আগে থেকে ওত পেতে থাকা লাল্টু পথ রোধ করে মাসুদ, ভুট্টো, তুহিন, সজল, সজীব, হাসান, আছান, একব্বার সঙ্গীয় ৩০ জন মিলে মেম্বরের ওপর হামলা চালায়।

হামলা পরবর্তী সময়ে কটা মেম্বরের লোকজন উত্তেজিত হয়ে লাল্টুর বাড়িসহ তার পক্ষের খোরশেদ, মুকুল, কাসেম আলী, মোরশেদের বাড়িতে হামলা চালায় রিদয়, তরিকুলসহ অনেকেই। এ সময় মাহতাবের স্ত্রী রওশনারা (৫৫) মাথায় ইটের আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি আছে।

পরবর্তীতে ভোর রাতে লাল্টু, সজীব, সজল, রকি, মোমিন, হাসান, আমিরুল,মাসুদসহ ৪০ জন কুষ্টিয়া সদরের আছান,সাদেক ছলিম লোকজন নিয়ে ভাঙচুর রাজমিস্ত্রির তারিকুল ইসলাম, মুক্তার হোসেন, রাশেদ মিস্ত্রির বাড়িতে ভাঙচুর চালায়। এ সময় বাড়ি ঘর ভাঙচুরের পাশাপাশি বসত বাড়ির আঙ্গিনার বেশ কিছু গাছ কেটে ফেলে দূর্বৃত্তরা।

দু’গ্রুপের সংঘর্ষে আমিরুল (৫০) নামে একজন নিহত হয়। এ ঘটনার পর থেকেই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। সোমবার সকাল থেকে লুটপাটের ভয়ে উভয় পক্ষেরই লোকজন তাদের বাড়ি ঘরের আসবাবপত্র অন্যত্র সরিয়ে নিচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে এই ঘটনার পরেই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেই। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে


সংঘর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com