এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২২, ১৯:১৪

আপডেট: ১৮ জানুয়ারী ২০২২, ১৯:১৪

৩৩০

শেয়ার:

বরগুনায় পলিটেকনিক শিক্ষকদের মানববন্ধন

বরগুনা পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষকরা আজ ইনিষ্টিটিউট শহীদ মিনার চত্তরে চাকুরী রাজস্ব খাতে স্হানান্তর সহ ১৮ মাসের বকেয়া -বেতনভাতার দাবীতে মামববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করে।

News

সকাল ১১ টায় বরগুনা পলিটেকনিক টিচার্স ফেডারেশন এর সহ–সভাপতি  আবু সালেহ,র সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন,মোঃ ওমর ফারুক, রুহুল আমিন প্রমূূূখ। শিক্ষক নেতৃবৃন্দ বলেন, মানননীয় প্রধানমন্রীর নির্দেশ এবং শিক্ষামন্ত্রীর অনুমোদনের পরও ৭৭৭ জন শিক্ষকের চাকুরী রাজস্ব খাতে স্হানান্তরিত করা হচ্ছে না। ১৮ মাস যাবৎ এই সকল শিক্ষকরা ভাতা পাচ্ছেন না। আজ এই সকল শিক্ষকদের পরিবার মানবতর জীবন কাটাচ্ছে। বক্তারা বলেন, ক্ষুধার্ত শিক্ষরা কি ভাবে তাদের দায়িত্ব পালন করছে?”স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট হতে রাজস্বখাতে স্হানান্তরের দাবী জানানো হয়।


মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com