এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২২, ২৩:৩০

আপডেট: ১৬ জানুয়ারী ২০২২, ২৩:৩০

৩২৯

শেয়ার:

কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্ট অভিযানে মাদকসেবীকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান

কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্ট অভিযানে মাদক সেবনের সময় গ্রেফতার করে মাদকসেবীকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

News

র‍্যাব জানায়, র‌্যাব-১২, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভি যানিক দল ১৬ জানুয়ারি ২০২২  ইং তারিখ রাত সাড়ে ৭ টা হতে রাত সাড়ে ৮ টা  পর্যন্ত র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট  মোছাঃ মুনিরা সুলতানা এর নেতৃত্বে মাদক বিরোধী মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে কুষ্টিয়া জেলার সদর থানাধীন এসএ পরিবহনের সামনে মাদক সেবনের অপরাধে শহরের কুঠিপাড়া এলাকার মৃত শেখ নাছির উদ্দিনের ছেলে  শেখ রাসেল (৪২), কে ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০/- টাকা অর্থদন্ড ও অনাদায়ে ০৭ (সাত) দিনের কারাদন্ড প্রদান করেন ।

যার মোবাইল কোর্ট মামলা নং-০৪/২০২২, তারিখ- ১৬ জানুয়ারি ২০২২ খ্রিঃ। এ বিষয়ে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়ান্ড্রন লিডার ইলিয়াস হোসেন খান  বলেন, এই ধরণের অভিযান অব্যাহত  রাখতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গী মুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com