এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২২, ২২:০১

আপডেট: ০৬ জানুয়ারী ২০২২, ২২:০১

২৮ ৪৪৫

শেয়ার:

বরগুনায় ট্রাক ও মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত- ০৫

বরগুনায় ট্রাক ও মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাচঁজন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ০১.৩০মিনিটের দিকে বরগুনা টু বড়ই তলা ফেরিঘাট আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ছোট পোটকাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

News

শারমিন (৬০) শাহানাজ( ৫০)  রায়হান (১৭) আ: করিম(৭৫) আতহদের মধ্যে গুরুতর অবস্থায় সবাইকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের দু’জন আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন ।
প্রত্যক্ষদর্শীরা জানান, পোটকাখালী এলাকার একটি বাই রাস্তা থেকে একটি মাহিন্দ্র মহাসড়কে ওঠার সময় সার ভর্তি ট্রাক সামনে থেকে লাগিয়ে দিলে মাহিন্দ্রে থাকা সকলেই ঘটনাস্থলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।
সহকারী সার্জন ডাক্তার সবরুকা রাশেদী বলেন, আমরা প্রাথমিক চিকিৎসা করে বেশিগুরুতর দু’জনকে আহতদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।
বরগুনা সদর সার্কেল (এএসপি) মেহেদি হাসান বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককেআটক করেছি। এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com