এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫০

আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫০

৪৬০

শেয়ার:

কুষ্টিয়ার লাহিনী বটতলা মোড়ে ট্রাকচাপায় রিকশাচালক নিহত,(১)

কুষ্টিয়ার লাহিনী বটতলা মোড়ে ট্রাকচাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন। এ সময় ট্রাকের চালকের বেধড়ক মারধর করে স্থানীয়রা।

News

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর অবস্থায় চালকের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।আহত ট্রাকচালক জীবন হোসেন কুষ্টিয়ার খাজানগরের বাসিন্দা।মোড়ের ফল ব্যবসায়ী মো. সবুজ জানান, রাস্তায় নিজের জান বহনের ওপর বসে ছিলেন রিকশার চালক। একটি ট্রাক মোড় ঘোরাতে গিয়ে রিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় চালক ট্রাকের নিচে চাপা পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ট্রাকচালক। এ সময় তাকে আটক করে মারধর করেন স্থানীয়রা। পরে গুরুতর অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম জানান, রিকশাচালকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com