এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি :

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২১, ১৭:৪৭

আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১, ১৭:৪৭

৩৪০

শেয়ার:

শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

১৬ ডিসেম্বর ২০২১ আজ সকালে কুষ্টিয়ার দৌলতপুর এলাকার বাসিন্দা ময়মনসিংহে শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছে।

News

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার ত্রিশাল-বালিপাড়া রোডের বেলতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর থানার গাছেরদিয়ার টলটলিপাড়া গ্রামের মৃত মানিক হোসেনের ছেলে ইমাদুল হোসেন (৩৮) ও তার স্ত্রী নার্গিস আক্তার (৩৫)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, ইমাদুল হোসেন মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে কোনাবাড়ী থেকে শ্বশুরবাড়ি ময়মনসিংহের নান্দাইলে বেড়াতে যাচ্ছিল।

সকাল পৌনে ৯টার দিকে তাদের মোটরসাইকেলকে (কুষ্টিয়া-ল-১২-৭৪৫৯) বিপরীতমুখী ত্রিশালগামী একটি বালুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-১০-৫৫) চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী স্ত্রী নার্গিস আক্তার ঘটনাস্থলেই মারা যান। আহত স্বামী ইমাদুল হোসেনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানার এসআই আলমগীর হোসেন জানান, অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনাটি ঘটতে পারে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে। তবে ট্রাক চালক পলাতক রয়েছে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com