এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২১, ১৭:৪১

আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ১৮:২২

৩৩৭

শেয়ার:

বিকাশে টাকা নিয়ে প্রতারণা

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ জিল্লুর রহমানের মেয়ে মোছাঃ জিয়াসমিন পারভীন (১৮) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

News

গত ২৪/১১/২০২১ শুক্রবার সকাল ১০:০০ টার সময় মোঃ জাকির হোসেন (২৮) , পিতা মোঃ সোলায়মান হোসেন, সাং- হেলেঞ্চা,থানা - ভাঙ্গুড়া, জেলা পাবনা। জিয়াসমিন পারভীন দাবি করেন জাকির হোসেনের কাছ থেকেই তার বিকাশের পিন নম্বর সমস্যা হয়।

জিয়াসমিন পারভীন এর ফোন নিয়ে জাকির হোসেন নতুন করে পিন নম্বর সেট করে দেন। এবং ফোনটি নিয়ে তিনি বাসায় চলে যান। তাহার ০৫ দিন পর জিয়াসমিন পারভীন এর বড় বোন ঢাকা থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে চান। তখন জিয়াসমিন পারভীন জাকির হোসেনের দোকানে গিয়ে বলেন আমার বোন ঢাকা থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠাবেন, তখন জাকির হোসেন বলেন আমি তো আপনার বিকাশ নাম্বারে পিন নম্বর ঠিক করে দিয়েছি। তাই বলে ফোনটা তিনি তাঁর কাছে নেন। নগদ এর মাধ্যমে ১৫,০০০ হাজার টাকা জাকির হোসেন তাঁর ফোনে নিয়ে আসেন এবং ২৫,০০০ হাজার টাকা জিয়াসমিন পারভীন এর ফোনে বিকাশের মাধ্যমে নিয়ে আসেন। এর পর জাকির হোসেন জিয়াসমিন পারভীনের কাছে পিন নম্বর টা জানতে চান। তখন জিয়াসমিন পারভীন পিন নম্বর বলেন তখন জাকির হোসেন বিকাশ নাম্বার থেকে টাকা ক্যাশ করতে চান কিন্তু জাকির হোসেন বলেন টাকা এই নাম্বারে আসার আগেই তুলে নেওয়া হয়েছে।

সেই ফোন নাম্বার 01762-943982

এমতাবস্থায় জিয়াসমিন পারভীন ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন, এ বিষয়ে থানায় যোগাযোগ করলে থানা থেকে জানা যায় অভিযোগ টা তদন্ত অব্যাহত রয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com