এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফাহিম আনজুম মুত্তাকী, সদর প্রতিনিধি সাতক্ষীরা

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২১, ১৫:২৭

আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ১৫:২৭

৮৬

শেয়ার:

সাতক্ষীরার ট্রাকের ধাক্কায় কিশোরের মর্মান্তিক মৃত্যু

সাতক্ষীরা সদর উপজেলার আলীপুরে ট্রাক চাপায় এক কিশোর নিহত হয়েছে। ৩০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় আলিপুর নাথপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

News

নিহত কিশোর আলীপুর ইউনিয়নের চাপারডাঙ্গি গ্রামের মহিদ সরদারের ছেলে রাসেল (১৬)। ক্লাস ৯ এর ছাত্র।সে  আলিপুর নাথপাড়া মোটরসাইকেলের  গ্যারেজ বাপি মোটরস এ কাজ করতো। আলীপুর হাটখোলা হতে মোটরসাইকেলে তেল নেওয়ার উদ্দেশ্যে যাওয়ার  সময় আলিপুর বালিকা বিদ্যালয়ের সামনে   (মেসার্স এস এস ট্রেডার্স  পালেরহাট যশোর, ঢাকা মেট্রো ড ১৪-৬২০২) বেপরোয়াভাবে পেছন থেকে ধাক্কা দেয়ার ফলে সৃষ্ট সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে আনুমানিক  সন্ধ্যা ৭:০২ মিনিটে। এলাকার কয়েকজন যুবক ছেলে ঘটনাস্থলে গিয়ে তাকে ট্রাকের নিচ থেকে বের করার কিছুক্ষণ পরেই সে মারা যায় এবং তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ট্রাক ড্রাইভার এবং হেলপার পালিয়ে যাই।

নিহত মোঃ রাসেল বাবা মায়ের একমাত্র সন্তান।ঘটনাস্থলের আনুমানিক ৭:১৫মিনিটে পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে ঘটনাস্থলে পৌঁছায়। সদর থানা পুলিশ  লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে সর্বশেষ জানা যায়।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com