এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো চিফঃ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১, ০৯:৫৫

আপডেট: ১৪ নভেম্বর ২০২১, ০৯:৫৫

১৯১

শেয়ার:

বাবুগঞ্জের মহা সড়কে বাস চাপায় ঘটনাস্থলেই নিহত-১

বাবুগঞ্জের বরিশাল- ঢাকা মহাসড়কের রহমতপুর ব্রীজ এলাকায় পরিবহনের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত পরিচয়ে একজন বৃদ্ধ(৭০) নিহত হয়েছে।

News

শনিবার সন্ধ্যা ৭.৩০টায়  ঢাকাগামী চেয়ারম্যান ট্রাভেলস পরিবহন নামক বেপরোয়া গতির বাস চাপায় একজন পথচারীর মর্মান্তিক মৃত্যু  হয়।

 এসময় উত্তেজিত জনতা গতিরোধকের দাবীতে গাছ রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে । অবরোধ কারীরা গতিরোধক চেয়ে স্লোগান দিতে থাকেন। ঘটনাস্থলে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার এসে উত্তেজিত পরিবেশ শান্ত করে।  

 প্রতক্ষ্যদর্শীদের বরাতে জানাযায়, বরিশাল থেকে ঢাকা গামী  চেয়ারম্যান ট্রাভেলস পরিবহন এর একটি বাস রহমতপুর ব্রীজ অতিক্রম  করার সময় এক পথচারীকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে নিহত বৃদ্ধের পরিচয় প্রতিবেদন প্রকাশের পূর্বমুহূর্ত পর্যন্ত জানা যায়নি। বৃদ্ধার মৃতদেহ পুলিশ উদ্ধার করে শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। 

উত্তেজিত জনতা জানায়, এর আগেও একই স্থানে কয়েকটি মর্মান্তিক সরক দূর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। প্রত্যেকবার পুলিশ, প্রশাসন ও জনপ্রতিনিধিরা মিথ্যা আশ্বাস দিয়েছেন। 

বছরের পর বছর পার হলেও এখানে কোন গতিরোধক ও লাইট পোস্ট এর ব্যাবস্থা করা হয়নি। এসময় তারা রহমতপুর ব্রিজ এলাকায় গতিরোধক ও লাইট পোস্ট দেয়ার দাবী জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছে। 

এসময় দীর্ঘ ১ ঘন্টা ঢাকা বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে ঘটনা স্থলে বিমান বন্দর থানা পুলিশ এসে উত্তেজিত জনতাকে আশ্বস্ত করে যান চলাচল স্বাভাবিক করেন ও লাশ ময়না তদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com