এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১, ১৬:১৫

আপডেট: ১০ নভেম্বর ২০২১, ১৬:১৫

৩৩৯

শেয়ার:

পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত ও অপর ২ জন আহত হয়েছে।

News

প্রত্যক্ষদর্শী আব্দুল মান্নান জানান, বুধবার (১০ নভেম্বর) সকাল ৮.৩০ মিনিটে পাটকেলঘাটা হারুণ অর রশিদ ডিগ্রী কলেজ সংলগ্ন এলাকায় মটর সাইকেল চালক ইঞ্জিনভ্যান কে পাশ কাটাতে গিয়ে পথচারী পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের অফিস সহায়ক আব্দুল আলিম (৪৩) কে ধাক্কা দিলে চালক সহ ২ জন মারাত্বক আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। মোটরসাইকেল চালক যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর পুত্র আব্দুল্লাহ গাজী (২৭) এর অবস্থার অবনতি হলে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদরহাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। এদিকে সকাল ১০ টায় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ  অফিসের সন্নিকটে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসাপাতালের জরুরী বিভাগ সুত্রে জানা গেছে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো: নাজমুল হুদা মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান সব বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে। 



সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com