এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২১, ১৯:২৫

আপডেট: ০৭ নভেম্বর ২০২১, ১৯:২৫

৭৩০

শেয়ার:

০৬ মাটিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে এগিয়ে চলেছে ফারুক সরকার সিজার

জনগণের সেবক হিসেবে কাজ করার ঘোষণা দিয়ে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোদাগাড়ী উপজেলার ৬নং মাটিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হিসাবে মোরগ প্রতীক নিয়ে বিজয়ের লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন মোঃফারুক সরকার সিজার।

News

তিনি ০৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করার লক্ষ্য সবসময় মাঠে থাকার ঘোষণা দিয়ে কাজ করে যাচ্ছেন।এলাকাবসী জানান,জনাব মোঃ ফারুক সরকার সিজার একজন সৎ, যোগ্য, সামাজসেবক, জনদরদি, মানুষ। তিনি ০৬নং  মাটিকাটা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড এর উন্নয়নের লক্ষ্যে জনগণের পাশে থাকে নিরালসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তিনি একজন খুবই সৎ, যোগ্য, এবং ভালো মনের মানুষ। ইউনিয়নের ওয়ার্ডের উন্নয়নে  তাকে খুব প্রয়োজন, সবসময়  সাধারণ জনগনের পাশে তাকে পাওয়া যায়, জনগনের সেবা করে এই জনগনের মাঝেই নিজেকে খুজে পান জনদরদী এই নেতা মোঃ ফারক সরকার সিজার এলাকার গরিব-দুঃখী ও অসহায় সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তিনি সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। সবসময় নিজের সামর্থ্যনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। মহামারি (কোভিড-১৯) করোনাকালে সাধারণ মানুষের সাথে থেকে তার সাধ্য অনুযায়ী বিভিন্ন সংগঠনের মাধ্যমে অনুদান দিয়েছেন এবং তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

আসন্ন ইউপি নির্বাচনে ওয়ার্ডে  আরো বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে – এদের মধ্যে অন্যতম পরিচিত মুখ মাটি ও মানুষের নেতা মোঃ ফারুক সরকার সিজার। 

৬নং ওয়ার্ডের মুক্তার মিঞা বলেন মোঃ ফারুক সরকার সিজার  সকল বিপদে আপদে এগিয়ে আসেন। আমরা তাকে পাশে পাই। আসন্ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজ সেবক ও মানবিক নেতা মোঃফারুক সরকার সিজার কে মেম্বর হিসেবে দেখতে চায়।

এছাড়াও ৬নং ওয়ার্ড এর সোহেল  জানান,০৬ নং মাটিকাটা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়র্ডে  রুপান্তরিত করতে ফারুক সরকার সিজার ভাই এর বিকল্প নেই। তিনি একধারে শিক্ষাজীবনে থেকে শুরু এখন পর্যন্ত তিনি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দান করছেন ।

তাই ০৬নং ওয়র্ডের জনগণ  দলমত নির্বিশেষে বিপুল ভোটের মাধ্যমে মেম্বর হিসেবে  নির্বাচিত করতে চান।
সম্প্রতি এলাকার বিভিন্ন স্থানে।গনসংযোগকালে মোঃ ফারুক সরকার সিজার বলেন,

আমি সারা জীবন মানুষের স্বার্থে কাজ করেছি, তাদের কাঁধে কাঁধ মিলিয়ে চলেছি, সব সময় তাদের মঙ্গলের কথা চিন্তা করেছি। তাই তারা আমার পাশে থাকবে, আমি এই এলাকার মানুষের আস্থা অর্জনে কাজ করছি।
জনগন ভোট দিয়ে প্রমাণ করবেন যে আমি কতটুকু যোগ্য। আমি সব সময় সাধারন জনগনের সুখে-দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো।
 

নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com