এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আবু বক্কর সিদ্দিক কেরানীগঞ্জ প্রতিনিধি:

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২১, ১৯:১৯

আপডেট: ০১ নভেম্বর ২০২১, ১৯:১৯

৪০৪

শেয়ার:

বুড়িগঙ্গায় নৌকাডুবিতে ৩ জনের লাশ উদ্ধার, নিখোঁজ একজন

কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদীতে এম,ভি প্যারাডাইস নামের বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকাডুবিতে একই পরিবারের দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো একজন জন নিখোঁজ রয়েছে।

News

আজ সোমবার সকাল দশটায় কেরানীগঞ্জ মডেল থানাধীন খাগাইল ফ্যানফ্যাক্টরি ঘাট বরাবর  এ ঘটনা ঘটে। এতে রেখা বেগম (২৯), ও তার মেয়ে সানজিদা (৮) এবং  রেখা বেগমের বোনের ছেলে শফিকুল (৭) নামের জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকারী দল। এছাড়া এখনো পর্যন্ত শীতল (২৭) নামের একজন নিখোঁজ রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপসহকারী পরিচালক (জোন-৫) হাফিজুর রহমান জানান, সকাল দশটার দিকে একই পরিবারের সাতজন সহ ১১জন একটি ডিঙ্গি নৌকায় উঠে নদী পারাপারের সময় বালূবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে যায়। এতে ৭ জন সাঁতরে তীরে উঠতে পারলেও ৪ জন নিখোঁজ ছিল। পরবর্তীতে আমরা এসে একে একে এ পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার করেছি। একজন এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে। 

বরিশুর পুলিশের ইনচার্জ আব্দুস সোবাহান জানান, আমরা বাল্কহেডটি ও এর চালক এবং সহকারীসহ ৬ জনকে আটক করতে সক্ষম হয়েছি।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com