এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ২০:৩২

আপডেট: ৩১ অক্টোবর ২০২১, ২০:৩২

৪৫ ১১৪০

শেয়ার:

"মনোহরদীতে গোতাশিয়া ইউপি নির্বাচনে নৌকা মাঝি হতে চায় আলতাফ হোসেন"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় আলহাজ্ব মোহাম্মদ আলতাফ হোসেন,(বি.এ অনার্স,এম.বি.এ,বি.এড)

News

তিনি মনোহরদী-বেলাব আসনের সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের মাননীয় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম,পি মহোদয়ের বিস্তকর্মী হিসেবে এলাকায় বেশ পরিচিত।

ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু আর্দশের একনিষ্ঠ কর্মী হয়ে রাজনৈতিক জীবনে বিভিন্ন দায়িত্ব পালন করছেন। 

 ১৯৮৬-১৯৯১ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ গোতাশিয়া ইউনিয়ন শাখার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।

১৯৯১-২০০৭ সাল পর্যন্ত গোতাশিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।

২০০৭-২০১১ সাল পর্যন্ত গোতাশিয়া আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন।

২০১১-২০২০ সাল থেকে গোতাশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি,হিসাবে দায়িত্ব পালন করেন 

 ২০২০ সাল হতে অদ্যবদি গোতাশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

সুদীর্ঘ ৩৫ বছরের উর্ধে বাংলাদেশ আওয়ামীলীগ গোতাশিয়া ইউনিয়ন শাখায় রাজনৈতি করে আসছেন।গোতাশিয়া ইউনিয়ন তৃণমূল আওয়ামীলীগ জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ আলতাফ হোসেন।সাধারণ মানুষের একটাই  চাওয়া আগামী দিনে মোহাম্মদ আলতাফ হোসেন কে চেয়ারম্যান হিসাবে পাশে পাওয়া।

দীর্ঘদিন যাবত মোহাম্মদ আলতাফ হোসেন ইউনিয়ন ব্যাপি মসজিদ,মাদ্রাসা,মন্দির,এতিমখানা,গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

মোহাম্মদ আলতাফ হোসেন এর মামা মরহুম আব্দুল কাদির সাহেব একই ইউনিয়ন পরিষদের ২৩ বছর চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন।বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান ছিলেন দুই বার উনার উত্তরসূরী হিসেবে আগামী দিনে ইউনিয়ন বাসী সেবা করতে চান তিনি। 

মোহাম্মদ আলতাফ হোসেনের বড় ছেলে সাইফুল ইসলাম রাজিব গোতাশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কার্যনিবাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।ছোট ছেলে তামভীর আহম্মেদ সজীব গোতাশিয়া ইউনিয়ন শাখা ০৪ নং ওর্য়াড এর সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি দৈনিক ভোরের আলো কে বলেন,  বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দান করেন,তবে চেয়ারম্যান পদে বিজয়ের শতভাগ আশাবাদী। আশা করছি বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনয়ন করে গোতাশিয়া ইউনিয়ন বাসী কে সেবা করার সুযোগ করে দিবেন। এ লক্ষ্যে তিনি গোতাশিয়া ইউনিয়নের সকলের দোয়া,সমর্থন,ভোট ও সহযোগীতা কামনা করেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com