এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১৬:৪৩

আপডেট: ৩০ অক্টোবর ২০২১, ১৬:৪৩

৪৬ ৫১৯

শেয়ার:

কুমারখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইন্টারনেট মিস্ত্রির মৃত্যু হয়েছে।আলাউদ্দিন নগর মোড়ে শনিবার বেলা ১১ টার সময় চড়াইকোল বৈদ্যুতিক পোলে ইন্টারনেটের তার টানার সময় এই ঘটনা ঘটে।

News

নিহত ইন্টারনেট মিস্ত্রি কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পশ্চিম লাহিনী পাড়া গ্রামের জালাল উদ্দিন মোল্লার ছেলে সবুজ (৩০)।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মুক্তার উদ্দিন জানান, কুষ্টিয়ার পিন্টু, বিশ্ব ও ইয়াজ নামের ব্যক্তিদের ইন্টারনেটের ক্যাবল পল্লী বিদ্যুৎতের পোলের সাথে বাঁধার সময় অসাবধানতা বশতঃ কারেন্টের তারের সাথে হাত লেগে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সে মৃত্যুবরন করে পোলের সাথেই ঝুলতে থাকে। প্রায় ১ ঘন্টার চেষ্টায় তাকে পোল থেকে নিচে নামানো হয়। পরবর্তীতে কুমারখালী থানা পুলিশের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ইন্টারনেটের তার টানানোর সময় বৈদ্যুতিক পোলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজন মিস্ত্রি মারা গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com