এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১৫:৩৩

আপডেট: ৩০ অক্টোবর ২০২১, ১৭:৩১

৪২২

শেয়ার:

চন্ডীপুরে নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান প্রার্থীকে সংবর্ধনা

লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউনিয়নের নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া দলীয় মনোনয়ন নিশ্চিত করে ঢাকা থেকে নিজ ইউনিয়নে ফেরার পর সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার উপজেলার চন্ডীপুর ইউনিয়নে তাকে সংবর্ধনা জানান হাজারো নেতাকর্মী ও সমর্থকরা।

News

পরে নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে চন্ডীপুর  ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় রাস্তার দুইপাশে অসংখ্য নারী-পুরুষ তাকে স্বাগত জানান। নৌকা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে নানা শ্লোগানে মুখর হয়ে ওঠে পুরো ইউনিয়ন। পরে ইউনিয়নের ভিবিন্ন  এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

সমাবেশে ইউনিয়নবাসী ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত নৌকার মাঝি কামাল হোসেন ভূঁইয়া  উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আরারও আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার জন্য সবার কাছে দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করেন চেয়ারম্যান প্রার্থী কামাল ভুঁইয়া ।


সংবর্ধনা নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com