এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২১, ১৮:৪৯

আপডেট: ২৯ অক্টোবর ২০২১, ১৮:৪৯

৪০ ৮৩০

শেয়ার:

বাসুদেবপুর ৮ নং ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

আগামী ১১ নভেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে গোদাগাড়ী উপজেলার ৮নং বাসুদেবপুর ইউনিয়ন পরিষদে নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন ভোট প্রার্থীরা।

News

তারা সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রার্থীরা ব্যাপক গণসংযোগ চালিয়ে দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি। হাটে-ঘাটে, চা স্টলে চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরাও রাত দিন ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রার্থনা করছেন। প্রতিটি গ্রামের অলিগলিতে ব্যানার, পোস্টার ও লিফলেটের ছড়াছড়ি। সব মিলিয়ে জমে উঠেছে প্রচারণা।

এইদিকে ৮নং বাসুদেবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জনাব, মোহাম্মদ মাহফুজুর রহমান ডালিম তার সঙ্গী সাথী ও নেতা কর্মীদের নিয়ে প্রচারণা চালায় সুইজগেট বাজার ও তার আশেপাশের এলাকায় 

মাহফুজুর রহমান ডালিম বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। মাঠে কাধে কাধ মিলিয়ে কাজ করছেন এলাকাবাসী। আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা। করোনা মহামারীতে আমি এ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড সহ সর্বত্র অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করেছি। সবসময় অসহায় গরিব দুঃখী মানুষের পাশে আমি ছিলাম, আছি ও আগামীতেও থাকবো।

তিনি আরও বলেন, নির্বাচিত হতে পারলে আমি ৮ নং বাসুদেবপুর ইউনিয়ন পরিষদকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলব- ইনশাআল্লাহ। তিনি আরও বলেন যে, ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ও যদি সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়, তবে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব। ইনশাআল্লাহ।

নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com