এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ২০:৫৫

আপডেট: ২৮ অক্টোবর ২০২১, ২০:৫৫

৫০৯

শেয়ার:

চন্ডীপুরে আবারো নৌকার মাঝি সফল চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া

আসন্ন ইউনিয়ন পরিষদ-২০২১ ইং লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৫ নং চন্ডীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন বর্তমান সফল চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া।

News

চন্ডীপুর ইউনিয়নে চায়ের দোকানে বসলেই যেন নির্বাচনী আমেজ, চায়ের সাথে চলছে সমিকরণ,কার জনপ্রিয়তা কত, কে কত ভোট পাবে চলছে সেই সমিকরণ। স্থানীয় সাধারণ জনগনের মধ্যে চলছে আলোচনা সমালোচনা।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এবারো কামাল হোসেন ভূঁইয়া নৌকা প্রতিক নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জনগণকে সাথে নিয়ে এবারও নিরঙ্কুস বিজয় নিয়ে আসবেন এমন প্রত্যাশা তার।

নেতাকর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠক, ভোটারদের দোয়া ও সমর্থন জানিয়ে ছুটে চলছেন প্রার্থী সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছে বিগত ৫ বছরের নানান উন্নয়নের কথা। দ্বিতীয় বারের মতো নির্বাচিত হলে চন্ডীপুর  ইউনিয়নের উন্নয়নের বাকি কাজগুলো সবাইকে সাথে নিয়ে শেষ করার চেষ্টা করবেন বলেও তিনি জানান। তিনি আরো জানান দীর্ঘ দিন থেকে রাজনীতি করছেন তিনি, আওয়ামীলীগের সাথে জড়িয়ে আছেন দীর্ঘ দিন থেকেই ,তাই তো দিনরাত চন্ডীপুর ইউনিয়নের মানুষদের কাছে ছুটে চলেছেন এই বর্তমান চেয়ারম্যান। চালিয়ে যাচ্ছেন সাধারণ ভোটারদের সাথে মত বিনিময় ও ঘরোয়া মিটিং বৈঠক। দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান হওয়ার আস্থা কুড়িয়েছেন জনসাধারণের মাঝে। বর্তমানে জন প্রিয়তার শীর্ষে থাকা কামাল হোসেন ভূঁইয়া  ইউনিয়নবাসীর অন্তরে জায়গা করে নিয়েছেন। এবারো ইউনিয়নবাসী বিপুল ভোটে তাকে নির্বাচিত করবেন বলে তিনি আশা করেন। আওয়ামীলীগের দু:সময়ে দিয়েছিলেন নেতৃত্ব।

সাধারণ মানুষের অতিপরিচিত মুখ তিনি, সবসময় পাশে থাকেন সাধারণ মানুষের, তাই তো সাধারণ মানুষ সমস্যায় পড়লে ছুটে চলেন তার কাছে , সাধারণ মানুষের ভরসাস্থল হিসেবে পরিচিত লাভ করছেন তিনি।

তিনি আরও বলেন, আমি সব সময় এলাকায় থাকি।  জনগন সব সময় আমায় কাছে পায়। এছাড়াও আমি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথেই আছি। এবারের নির্বাচনে বিপুল ভোটে নৌকা নিয়ে  জয়ী হবো ইনশাআল্লাহ।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com