এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ২০:২৭

আপডেট: ২৮ অক্টোবর ২০২১, ২০:২৭

২৩০

শেয়ার:

বোয়ালমারীতে জনবান্ধব চেয়ারম্যান হিসেবে পরিচিত লাভ করেছেন লিটু শরীফ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের মানবিক জনপ্রিয় চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু জনবান্ধব চেয়ারম্যান হিসেবে পরিচিত লাভ করেছেন।

News

শরীফ সেলিমুজ্জামান লিটু জেলা যুবলীগের সদস্য, বোয়ালমারী উপজেলা যুবলীগের একাংশের আহবায়ক। শরীফ সেলিমুজ্জামান লিটু চতুল ইউনিয়নের ঐতিহ্যবাহী শরীফ পরিবারে বীর মুক্তিযোদ্ধা মরহুম আকরাম হোসেন শরীফের ছেলে।তিনি ছাত্র/ছাত্রীদের অধিকার আদায়ে ছিলেন সোচ্চার, ১৯৯৪ সালে বোয়ালমারী সরকারী ডিগ্রি কলেজ ছাত্র /ছাত্রী সংসদের নির্বাচিত এজি এস, ১৯৯৫ সালে জিএস, ১৯৯৬ সালে ভিপি নির্বাচিত হয়।তিনি উপজেলা যুবলীগের আহবায়ক নির্বাচিত হয়ে উপজেলার ১০টি ইউনিয়নে কমিটি গঠন করে প্রশংসিত হয় সর্ব মহলে।দল এবং সরকারের প্রতিটি কর্মসূচিতে তিনি রাজপথে ছিলেন সোচ্চার। পরে উপজেলায় যুবলীগের দুই কমিটি হয়েছে।এলাকায় জনপ্রিয় হওয়ার কারনে ২০১৬ সালে জনগনের মান্ডেট নিয়ে বিপুল ভোটে চতুল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়।

এলাকার রাস্তা-ঘাট নির্মান, মসজিদ, মন্দিরে সহায়তা, মাদক বিরোধী ভূমিকা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা,  প্রতিবন্ধী ভাতা স্বচ্ছতার সাথে বন্টন করায় এলাকার মানুষের নজর কাড়েন তিনি।ইউনিয়নের সাধারন মানুষের প্রতি তার দায়িত্ববোধে সর্বমহলে প্রশংসা পায়।উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি , বাবু মলয় কুমার ঘোষ বলেন, লিটু শরীফ জনপ্রিয় মুখ, এলাকায় যে উন্নয়ন করছে আশা করি দল তাকে মূল্যায়ন করবে।

৯টি ওয়ার্ড নিয়ে গঠিত চতুল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রয়েছে তার জনপ্রিয়তা। যার কারনে তাকে জনবান্ধব চেয়ারম্যান বলেন সাধারন মানুষ। ৭নং ওয়ার্ডের সভাপতি তাঁরা মোল্যা বলেন, শরীফ সেলিমুজ্জামান লিটু এলাকার মানুষের জন্য কাজ করেছে, আমি চাই সে আ'লী থেকে মনোনয়ন পাক।২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মতিয়ার মেম্বার, সাংগঠনিক সম্পাদক জাফর মোল্যা, বলেন এলাকার মানুষ অনেক ভাল। লিটু শরীফ দল থেকে মনোনয়ন পাবে এটা আমরা আশা করি।চতুল ইউনিয়ন আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, উপজেলা গ্রাম ডাক্টার কল্যান সমিতির সাধারণ সম্পাদক, পল্লী চিকিৎসক আলমগীর মোল্যা বলেন, লিটু শরীফ জনপ্রিয় চেয়ারম্যান, তার নামে কোন বদনাম নেই। আশা করি দল তাকে মূল্যায়ন করবে।শরীফ সেলিমুজ্জামান লিটু আমার সংবাদকে বলেন, দলের জন্য কাজ করেছি, দলের দুঃসময়ে রাজপথে ছিলাম, গত নির্বাচনে প্রিয় নেত্রী আমাকে নৌকা প্রতিক দিয়েছিল আমি বিপুল ভোটে জয়লাভ করে ইউনিয়নের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছি। এলাকায় কোন মাদক সিন্ডিকেটকে প্রশ্রয় দেইনি, জনগনের প্রাপ্ত সেবা নিশ্চিত করেছি, আশা করি দল আমাকে মনোনয়ন দিয়ে মূল্যায় করবেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com