এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ১৯:৪১

আপডেট: ২৮ অক্টোবর ২০২১, ১৯:৪১

৪৮ ৮০৭

শেয়ার:

আসন্ন ৬নং মাটিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সোহেল রানা

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ৬ নং মাটিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন উদিয়মান তরুণ নেতা মোঃসোহেল রানা। বয়সে তরুণ, শিক্ষিত ও সম্ভ্রান্ত পরিবারের সন্তান হওয়ায় তাকে আগামীর চেয়ারম্যান হিসেবে দেখতে চান ৬ নং মাটিকাটা ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটাররা।

News

১১ তারিখের নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মোটরসাইকেল  প্রতীকে নির্বাচন করছেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে মোটরসাইকেল  প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করতে এলাকাবাসীর মধ্যে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।সোহেল রানাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগ। ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা।

সোহেল রানা বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। মাঠে কাধে কাধ মিলিয়ে কাজ করছেন এলাকাবাসী। আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা। করোনা মহামারীতে আমি এ ইউনিয়নসহ সর্বত্র অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। সবসময় অসহায় গরিব দুঃখী মানুষের পাশে আমি ছিলাম, আছি ও আগামীতেও থাকবো।

তিনি আরও বলেন, নির্বাচিত হতে পারলে আমি মাটিকাটা ইউনিয়ন পরিষদকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলব- ইনশাআল্লাহ।

 

নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com