এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ১৭:২১

আপডেট: ২৮ অক্টোবর ২০২১, ১৭:২১

১০৫০

শেয়ার:

"মনোহরদীতে একদুয়ারিয়া ইউপি নির্বাচনে,নৌকার মাঝি হতে চায় ইঞ্জি. মিটুল"

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চায় ইঞ্জিনিয়ার মোঃ আনিসুজ্জামান সরকার মিটুল।

News

বিগত ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর আদর্শের এই সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। 

মনোহরদী-বেলাবো এর মাননীয় সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মান্যবর শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মহোদয়ের আশির্বাদপুষ্ট ইঞ্জি. মো. আনিসুজ্জামান সরকার মিটুল সাহেব চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে কথা ও কাজের সাথে মিল রেখে উন্নয়নমূলক কাজ করে সমাজে অনবদ্য অবদান রেখে যাচ্ছেন। জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরন্তর প্রচেষ্টা করে যাচ্ছেন শিল্প মন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে খ্যাত ইঞ্জি. মো. আনিসুজ্জামান সরকার মিটুল চেয়ারম্যান।

ছাত্র জীবনে সিলেট পলিটেকনিক ইন্সটিউট ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ-এর মনোনয়ন নিয়ে এ,জি, এস নির্বাচিত হন।

বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ একদুয়ারিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হিসেবেও পরপর দুই মেয়াদে সম্পূর্ণ নিষ্ঠা ও সফলতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন ইঞ্জি. মো. আনিসুজ্জামান মিটুল।

আপন মনে নিরবে নিভৃতে সবার পাশে দাড়িয়েছেন সব সময়। নিজের একান্ত প্রচেষ্টায় একদুয়ারিয়া ইউনিয়ন এলাকায় তৈরী করেছেন বেশ কিছু মসজিদ। ইসলামি শিক্ষার কথা চিন্তা করে পৃষ্ঠপোষক হিসেবে নিরবে কাজ করে যাচ্ছেন বেশ কিছু মাদ্রাসার।

সম্পূর্ণ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী মানবতার নিবেদিত এই কর্মী সনাতন ধর্মালম্বী হিন্দু জনগণের পাশেও সব সময় দাড়িয়েছেন । নির্মাণ করেছেন মন্দির, সংস্কার করেছেন শশ্বান ঘাট, ভরসা যোগিয়েছেন সবার।রোধ করেছেন সংখ্যা লঘু অত্যাচার।

মাদকের বিরুদ্ধে সবসময় যার ছিলো জিরো টলারেন্স। ইতিমধ্যে তিনি ইউনিয়নকে মাদক মুক্ত করতে প্রত্যেকটি সভা সেমিনারে কঠিন হুশিয়ারী ও জনসচেতনামূলক কার্যক্রমে ভূয়োসি প্রসংশাও কুড়িয়েছেন।  

এলাকার মানুষের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে ইউনিয়নের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে চেয়ারম্যান মহোদয়ের নিবির তদারকি। শিক্ষা প্রতিষ্ঠান সমূহের গভর্নিং বডি, শিক্ষক ও অভিভাবকদের সাথে রয়েছে উনার প্রাত্যহিক যোগাযোগ। 

এলাকার জন সাধারনের চিত্ত বিনোদনের জন্য "পার্ক বৈশাখী বেলা" গঠনে ছিলো তার অগ্রণী ভূমিকা। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য নিমার্ণ করেছেন প্রশস্ত সড়ক, সংস্কার করেছেন রাস্তাঘাট, করেছেন নতুন রাস্তা নির্মাণ। 

একজন সফল সমাজ সেবক হিসেবে একদুয়ারিয়া ইউনিয়ন এলাকায় ব্যাপক খ্যাতি অর্জন করেছেন ইঞ্জি মো. আনিসুজ্জামান সরকার মিটুল চেয়ারম্যান। নিজ এলাকার মানুষের সমস্যা ও তার সমাধানে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এলাকার সকল উন্নয়নেই মানব সেবায় ব্রত এই মহান মানুষটির হাতের ছোয়া রয়েছে।

নিজ কর্ম গুন,সততা, নিষ্ঠা আর নিরলস পরিশ্রম দিয়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক এলজিএসপিতে ‘এ’ গ্রেডভুক্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান সম্মাননা স্বরূপ পেয়েছেন কর্ম জীবনের সর্বোচ্চ সম্মাননা স্বর্ণ পদক।

একদুয়ারিয়া ইউনিয়ন এলাকা ছাড়িয়ে সে সম্মানে সম্মানিত হয়েছে গোটা মনোহরদী বাসী। মানব সেবার এই অতন্দ্র প্রহরীর সুনিপুন মেধা ও প্রজ্ঞা নাগরিক সেবাকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার বিরল দৃষ্টান্ত ইতিমধ্যেই জনমনে আশার আলো সঞ্চার করেছে। যার ফলশ্রুতিতে মনোহরদী উপজেলার মধ্যে ইউনিয়ন পর্যায়ে একমাত্র একদুয়ারিয়া ইউনিয়ন পরিষদকে এনে দিয়েছে বিশ্ব ব্যাংক ও বাংলদেশ সরকারের এলজিএসপি-৩ প্রকল্পের ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ থেকে জেলা প্রশাসকের বিশেষ উদ্যোগে একটি অত্যাধুনিক এম্বুলেন্স।

কর্মমুখী শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়াঙ্গনে যুগ-উপোযোগী,সঠিক দিক-নির্দেশনা প্রদান ও পৃষ্ঠপোষকতার মাধ্যমে যুব সমাজের আইকন হিসেবে পরিনত হয়েছে জনপ্রিয় এই চেয়ারম্যান।

পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত মিটুল চেয়ারম্যান এর পরিবারের সদস্যরা। উনার পিতা মরহুম আবদুল গণি সরকার মনোহরদী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক সদস্য ও সাবেক উপদেষ্টা সদস্য ছিলেন। উনার ছোট ভাই বাছেদুল আলম সরকার মনোহরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, সর্ব কনিষ্ঠ ছোট ভাই রাশেদুল আলম সরকার পল্টণ থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছিলেন।

বড় বোন মুক্তা খানম ছাত্রলীগের মনোনীত ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্র সংসদের নির্বাচিত ছাত্রী বিষয়ক সম্পাদিকা ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়ে আবারো নৌকা মার্কার প্রার্থী হিসেবে উনার কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণ করে আবারো আর্ত নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে চান গোল্ড মেডেলিস্ট মিটুল চেয়ারম্যান। এ লক্ষ্যে ইউনিয়নবাসীর দোয়া,ভোট ও সহযোগীতা কামনা করেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com