এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২১, ১৬:৪৪

আপডেট: ২৭ অক্টোবর ২০২১, ১৬:৪৪

৩৯৪

শেয়ার:

"মনোহরদীতে পূনরায় ইউনিয়নবাসীর সেবক হতে চায় ভিপি হিরন"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে চন্দনবাড়ী ইউনিয়নবাসির সেবক হতে ইচ্ছুক অত্র ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান,সাবেক ভিপি,উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জনাব মোঃ আব্দুর রউফ হিরন।

News

ব্যানার,ফেস্টুন,পোস্টারবিহীন প্রচার বিমুখ এই মানুষটি ইতিমধ্যে পৌছে গেছেন ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে, গ্রামে, পাড়ায়, মহল্লায়।

স্বপ্ন দেখছেন ঐতিহ্যবাহী ইউনিয়নটিকে একটি আধুনিক,দুর্নীতিমুক্ত,ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার। ইউনিয়ন আ’লীগের অধিকাংশ নেতার পছন্দের এই মানুষটি দলীয় প্রতিক নৌকার প্রত্যাশা করছেন।

আব্দুর রউফ হিরন সম্পর্কে কিছু কথা,নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়ন এর আসাদ নগর গ্রামের সাবেক টিএনটি কর্মকর্তা জনাব মোঃ হুমায়ুন কবির সাহেবের ছোট ছেলে।

আব্দুর রউফ হিরনের রয়েছে বর্ণাঢ্য জীবন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তি যোদ্ধের চেতনার স্বপক্ষে পরিবার থেকে

বর্তমান চেয়ারম্যান,চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ।

বর্তমান কার্য নির্বাহী সদস্য,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ। 

সাবেক তথ্য ও গভেষনা সম্পাদক,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ। 

বেজ সম্পাদক, মনোহরদী উপজেলা আওয়ামীলীগ।( ২০১১-২০১৮ সাল)।

সভাপতিঃমনোহরদী উপজেলা ছাত্রলীগ। (২০০৩-২০১২সাল)।(নির্বাচিত)

ভি,পিঃমনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ।( ১৯৯৯-২০০০)সেশনে।(নির্বাচিত)।

সদস্যঃ মনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ,শাখা ছাত্রলীগ।( ১৯৯৭ সাল)।

ক্লাস এবং গেইম মনিটরঃমনোহরদী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।(নির্বাচিত)।

ক্রীড়া সম্পাদকঃচন্দনবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ। 

শিক্ষাগত যোগ্যতাঃ

এস,এস,সিঃ ১৯৯৬ সাল। মনোহরদী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়।

এইচ,এস,সিঃ১৯৯৮ সাল। মনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ।

বি,এস,এসঃমনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ।

তিনি ২০০১ সালে যখন চার দলীয় জোট সরকার রাষ্ট্র ক্ষমতায় আসে তখন জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে অত্র ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আ’লীগ, আ’লীগের নেতা কর্মী ও ভোটার সমর্থকদের সাথে নিয়ে দীর্ঘ দিন বিভিন্ন আন্দোলনে সক্রিয় ভাবে অবস্থান করেন এবং দলীয় সকল আন্দোলন,সংগ্রাম সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

এছাড়া তিনি বর্তমানে আসাদ নগর ফাজিল মাদরাসার সভাপতি,লাখপুর ফাজিল মাদরাসার সভাপতিসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

সময়ের পরিক্রমায় তিনি চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।এমনকি সততা ও নিষ্ঠার সাথে অদ্যবদি দায়িত্ব পালন করছেন।চেয়ারম্যান এর দায়িত্ব পালন করতে গিয়ে তিনি বিভিন্ন মহল সম্মাননা,সংবর্ধনা পেয়েছের,প্রসংশা ও সুনামও কুড়িয়েছেন বেশ ।

স্বাধীনতার ৫০বছরে সময়ের ব্যবধানে ভিন্ন ভিন্ন চেয়ারম্যানের মেয়াদে,বিভিন্ন অবকাঠামো উন্নয়ন হলেও ইউনিয়ন পরিষদের নিজস্ব কার্যালয় প্রতিষ্ঠা করতে পারেন নি।তাই তিনি পৈতৃক সম্পত্তি থেকে ২৭ শতাংশ লিখে দেন ইউনিয়ন পরিষদের নামে।সাথে আরো কিছু জমি ক্রয় করেন।নিজ ইউনিয়ন এলাকার ভিতরে,নিজ গ্রামে, ইউনিয়ন পরিষদের প্রাণকেন্দ্র চৌরাস্তা মৌলভীবাজার সংলগ্ন ইউনিয়ন পরিষদের নিজিস্ব কার্যালয় স্থাপন করেন।ফলে দীর্ঘদিনের গণ মানুষের প্রাণের দাবী পূরণ হয়।এখন আর সেবার জন্য মানুষকে কষ্ট করে ইউনিয়নের বাহিরে মনোহরদী যেতে হয় না।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আংশগ্রহণ,দলীয় প্রতিক লাভ, বিজয়, ইউনিয়নকে ঘিরে আগামি দিনে স্বপ্ন,কর্ম পরিকল্পনা এসব বিষয়ে জানতে চাইলে তিনি,দৈনিক ভোরের আলো কে বলেন,দল আমাকে মনোনয়ন দিলে চন্দনবাড়ী ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।এই ইউনিয়নের ঐতিহ্য ধরে রাখাসহ জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার জন্য কাজ করে যাবো।

আগামী নির্বাচনে ইউনিয়নবাসীর সকলের দোয়া,সমর্থন ও ভোট চেয়ে সহযোগিতা কামনা করেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com