এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১, ২২:০৪

আপডেট: ২৩ অক্টোবর ২০২১, ২২:০৪

২৭৩

শেয়ার:

রায়পুরে সনাতন ধর্মাবলম্বীদের গনঅবস্থান- গনঅনশন ও বিক্ষোভ সমাবেশ

সারাদেশে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর, অগ্নি সংযোগ ও হিন্দুদের উপর সহিংসতার প্রতিবাদে গণঅবস্থান, গণঅনশন ও বিক্ষোভ সমাবেশ করেছেন লক্ষ্মীপুরের রায়পুরে সনাতন ধর্মাবলম্বীরা।

News

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৬ টা থেকে ১২টা পর্যন্ত বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ রায়পুর উপজেলা শাখার উদ্যোগে শহরের মুড়িহাটা শ্রী শ্রী জগন্নাথ দেব বিগ্রহ মন্দিরে সামনে “গণ অনশন, গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল”হয়।

কর্মসূচিতে-সভাপতিত্ব করেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক শংকর মজুমদার। এতে বক্তব্য রাখেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা দিলিপ বনিক,পূজা উদযাপন কমিটির সভাপতি হরিপদ পাল, যুব ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার রায়, মদনমোহন মন্দির সভাপতি বাবু সুভাষ সাহা, রায়পুর সনাতনী যুব সংঘের আহবায়ক বাবু সুভাষ রায়, সৎসঙ্গ মন্দির ক্যাম্পের হাটের সভাপতি প্রবল কৃঞ্চ মজুমদার, ক্যাম্পের হাট মধুসূদনপুর জিউর মন্দির সহসম্পাদক বাবু মিহির মহাজন ও পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক উৎফল অধিকারি।

রায়পুর পূজা উদযাপন পরিষদের সভাপতি হরিপদ পাল বলেন, সারাদেশে হিন্দুদের ওপর হামলার, ভাংচুর, হত্যা ও হামলা করা হচ্ছে। দেখা যাচ্ছে সরকার ও প্রশাসন ঘটনার পর ব্যবস্থা নেয়।

লোক দেখানো শান্তি সমাবেশ করে, আমরা এসব চাই না, আমরা বিচার চাই। আমরা এর বিচার না পাওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না, আমাদের প্রতিবাদ অব্যাহত থাকবে।

সমাবেশে যুব ঐক্য পরিষদের সভাপতি প্রদিপ কুমার রায় বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের আর দুর্বল ভাববেন না, আমাদের উপর এসব হামলার সব জবাব এখন রাজপথেই দেওয়া হবে।


বিক্ষোভ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com