এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি।।

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ১৭:১৫

আপডেট: ২২ অক্টোবর ২০২১, ১৭:১৫

১২১

শেয়ার:

খলিষখালীতে “রামকৃষ্ণ মঠ ও মিশন, বাংলাদেশ”র উদ্যেগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীতে শারদীয় দূর্গোৎসবকে ঘিরে দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মালম্বীদের প্রতিমা, বাড়িঘর, মন্দির ভাংচুর, নারী নির্যাতনের ও নির্বিচারে হিন্দুদের হত্যার প্রতিবাদে “রামকৃষ্ণ মঠ ও মিশন, বাংলাদেশ”র উদ্যেগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় খলিষখালী রামকৃষ্ণ আশ্রমে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। খলিষখালী রামকৃষ্ণ মিশনের সভাপতি শিবপদ দত্তের সভাপতিত্বে মনববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তালা উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খলিষখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার দাশ, সাবেক সাধারণ সম্পাদক অশোক লাহোড়ি, সহ সভাপতি সুনীল দে, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বিধান চন্দ্র দাশ, রামকৃষ্ণ মিশনের সাধারণ সম্পাদক ডা: সুব্রত কুমার দে, খলিষখালী ওয়ার্কাস পার্টির সভাপতি সুফল আইচ, খলিষখালী পূজা উৎযাপন পরিষদের সভাপদি কমল দাশ, সাধারণ সম্পাদক বিপ¦ব মূঝার্জী চাঁদু, আ’লীগ নেতা উদয় মুখার্জী প্রমূখ। এসময় বক্তারা শারদীয় দূর্গোৎসবে দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মালম্বীদের প্রতিমা, বাড়িঘর, মন্দির ভাংচুর, নারী নির্যাতন ও নির্বিচারে হিন্দুদের হত্যার প্রতিবাদে ঘৃণীত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করা সহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।




মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com