এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ বদিউল আলম , উলিপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ১৯:০৪

আপডেট: ২১ অক্টোবর ২০২১, ১৯:০৪

৩৯০

শেয়ার:

চর অঞ্চল প্লাবিত হওয়ায় ফসলের ক্ষতি

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারতের গজলডোবা ব্যারেজের সবগুলো গেট খুলে দেওয়ায় তিস্তা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

News

ফলে তিস্তা নদীর আশেপাশে বিভিন্ন চর অঞ্চল প্লাবিত হয়েছে। কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পশ্চিম বজরার কৃষকেরা অনেক আশা নিয়ে চরের মধ্যে রোপণ করেছিলেন ধান, বাদাম সহ আরো বিভিন্ন ধরনের সবজি। গত বন্যার পর নদীর মাঝে ভেসে উঠেছিল এসব চর। কৃষক মোঃ সাইফুল ইসলাম বলেন, আমাদের ধারণা ছিল হয়তোবা এসকল ফসলের মাধ্যমে আমাদের বন্যায় যে সমস্ত ক্ষতি হয়েছে তা পূরণ হবে কিন্তু তা আর হলো না। কয়েক দিনের বৃষ্টি এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তার পানি বৃদ্ধি পেয়ে আমাদের এসব  চর পানির মধ্যে ডুবে গেছে যার ফলে একাধিক কৃষকের লক্ষাধীক টাকার ফসলের জমি বিনষ্ট হয়েছে।


প্লাবিত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com