এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ বদিউল আলম , উলিপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২১, ২১:০০

আপডেট: ২০ অক্টোবর ২০২১, ২১:০০

৫৫৬

শেয়ার:

ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, পূরস্কার বিতরণী অনুষ্ঠান হিফজ সবক প্রদান মিলাদ ও দোয়া মাহফিল

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার তবকপুর বাজার আলোকিত শিশুকণ্ঠ পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত হলো আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, পূরস্কার বিতরণী অনুষ্ঠান,হিফজ সবক প্রদান, মিলাদ ও দোয়া মাহফিল।

News

শিক্ষার্থীদের রাসুল (সাঃ) এর জন্মের ইতিহাস সম্পর্কে অবগত হওয়ার জন্য ও তার আদর্শ মোতাবেক নিজেদেরকে পরিচালনার প্রতি উদ্বুদ্ধ করার জন্য কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতার আয়োজন করেন। এ সময় উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মাওঃ মোফাখখের আহমদ শামছী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক আলহাজ্ব মোঃ নুরবক্ত মিয়া, মাওঃ মোঃ আবু ইয়াহিয়া , অধ্যক্ষ বজরা দারুল উলুম  ফাজিল মাদ্রাসা। এবং আরো বিশিষ্ট শিক্ষাবিদ, চিকিৎসা বীদ,সমাজ সেবক ও ব্যবসায়িক ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মাওঃ মোঃ আবু ইয়াহিয়া রাসুল সাঃ এর জীবন ইতিহাস, সিরাত এবং ঈদে মিলাদুন্নবী( সাঃ) এর ফজিলত এবং পরিবার,সমাজ এবং রাষ্ট গঠনে মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ভূমিকা এবং রাসূল সাঃ কে ভালোবাসলে তার প্রতিদান কি হবে এ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।


মিলাদ মিলাদুন্নবী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com